দলীয় পতাকা নিয়ে মিছিল ও পাল্টা মিছিলে নন্দীগ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

আমাদের ভারত, নন্দীগ্রাম, ১৯ সেপ্টেম্বর: নন্দীগ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে এল। নন্দীগ্রামের কেন্দেমারি অঞ্চলের প্রধান আমফান ঝড়ে সরকারের দেওয়া সাহায্যের টাকা নয়ছয় করার জন্য দুর্নীতির অভিযোগে দল থেকে বহিষ্কার এবং প্রধানের পদ থেকে ইস্তফা পর আবার পুনরায় প্রধান নির্বাচন ঘিরে এই গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসে। দলীয় নির্দেশ অমান্য করেই এই প্রধান নির্বাচন হয়। জহুরা বেবি পুনরায় প্রধান নির্বাচিত হন।

কেন্দেমারি অঞ্চলের প্রধান মনসুরা বিবি ও তার স্বামী সেখ শাহাবুদ্দিনকে দল থেকে বহিষ্কার করার কথা ছিল আজ। দলীয়ভাবে সেই ঘোষণা না হওয়ায় আজ বেশকিছু তৃণমূল কর্মী সমর্থক দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখায়। কেন্দেমারি অঞ্চলের পঞ্চায়েত প্রধান ও তার স্বামী শেখ শাহাবুদ্দিনের শাস্তির দাবিতে ও তাকে দল থেকে বহিষ্কারের দাবিতে নন্দীগ্রাম পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহেরের বাড়ির সামনে দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মীদের একাংশ।

অন্যদিকে নন্দীগ্রামের পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহের দুর্নীতির সঙ্গে জড়িত এই অভিযোগে দলীয় পতাকা নিয়ে আজ মিছিল করে কেন্দেমারি অঞ্চলের তৃণমূল পঞ্চায়েত সদস্য সেখ শাহাবুদ্দিনের অনুগামীরা।
একে অপরের বিরুদ্ধে প্রকাশ্যে দলীয় পতাকা নিয়ে মিছিল থেকেই ন্দীগ্রামে আবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here