সারা পশ্চিমবঙ্গকে নষ্ট করেছে তৃণমূল: জয়

আমাদের ভারত, হাওড়া, ২৮ জুন: বিজেপি এতটাই সৎ দল যে তৃণমূল কেন কোনও কিছুই বিজেপির সেবা কাজকে আটকাতে পারবে না। রবিবার বিকেলে ঝড় বৃষ্টি উপেক্ষা করে পাঁচলায় ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ ও প্রধানমন্ত্রীর চিঠি বিতরণ করতে এসে এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন, পশ্চিমবাংলাকে তৃণমূল নষ্ট করেছে। সুতরাং এই দলটাকে আর নয় এবার বিজেপির পালা। বাংলার মানুষের ভালোর জন্য বিজেপিকে রাজ্যে ক্ষমতায় আনতে হবে। আমফান ঘূর্ণিঝড়ের ক্ষতিপূরণের দুর্নীতি নিয়ে জয় অভিযোগ করেন, তালিকায় হিন্দু পরিবারের ১৫ জন ছেলেময়েদের মধ্যে ১১ জন হিন্দু এবং ৪ জন মুসলমান দেখানো হয়েছে। এটা একমাত্র তৃণমূলই পারে। এর বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ লড়াই এবং গর্জে ওঠার আহ্বান জানান জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রাজ্যের মানুষকে সুস্থ পরিষেবা দিতে হলে মানুষকে স্বাচ্ছন্দ্য রাখতে হলে বিজেপির বিকল্প কিছু নেই। জয় বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটাই কথা মানুষের সেবা করো আর সেই জন্যই আমার বিজেপিতে যোগদান। জয় বলেন, বিধানসভা নির্বাচনে উলুবেড়িয়া থেকে ৫/৬ টা আসন জিততেই হবে। তিনি বলেন, উলুবেড়িয়ায় কিছু অশান্তি প্রিয় মানুষ আছে যারা সবসময় একটা জটিলতা সৃষ্টি করতে চায় তাদের হাত থেকে উলুবেড়িয়ার মানুষকে বাঁচাতে হলে বিজেপিকে আনা খুব প্রয়োজন।

জয় বলেন, সিপিএম, কংগ্রেস, তৃণমূল কেউ মানুষের কথা ভাবেনি নিজেদের সমৃদ্ধ করতে মানুষকে লুটেছে, সেই কারণে বিজেপির রাজ্যে ক্ষমতায় আসাটা জরুরি। এদিন জয় বলেন, আমি কেন্দ্রীয় নেতৃত্বের কাছে কথা দিয়েছি জেলার সমস্ত নেতাদের নিয়ে নির্বাচনে লড়াই করে ৫/৬ টা আসন জিতে উলুবেড়িয়া গঙ্গায় স্নান করে কালীবাড়িতে পুজো দিয়ে তারপরে উলুবেড়িয়া ত্যাগ করব। বৃষ্টি উপেক্ষা করেও বহু বিজেপি কর্মী ও নেতা এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এদিনের এই অনুষ্ঠানে দুর্গত মানুষদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন জয় বন্দ্যোপাধ্যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here