উত্তর প্রদেশে পথ দুর্ঘটনায় পুরুলিয়ার নিহত ও আহত পরিযায়ী শ্রমিকের পরিবারকে আর্থিক সাহায্য তৃণমূলের

সাথী প্রামানিক, পুরুলিয়া, ২২ মে: উত্তর প্রদেশের পথ দুর্ঘটনায় পুরুলিয়ার কোটশিলা থানার উপরবাটরি গ্রামের নিহত তিনজন পরিযায়ী শ্রমিক ও আহত একজন পরিযায়ী শ্রমিকের পরিবারকে আর্থিক সাহায্যে করল তৃণমূল কংগ্রেস। বাড়িতে গিয়ে দলের পক্ষ থেকে নগদ টাকা তুলে দেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের বরিষ্ঠ সহ- সভাপতি তথা সভাধিপতি  সুজয় বন্দ্যোপাধ্যায়। আহত শ্রমিকের চিকিৎসার ব্যাপারে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন সভাধিপতি।

নিহতদের পরিবারে সাময়িকভাবে ১৫ হাজার টাকা করে ও আহত শ্রমিককে ৫ হাজার টাকা সাহায্য করা হয় তৃণমূলের পক্ষ থেকে। এদিন সভাধিপতি ছাড়াও জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুশান্ত মাহাতো ও স্থানীয় নেতৃত্ব শোকার্ত পরিবারগুলির সদস্যদের সমবেদনা জানান।

প্রসঙ্গত, ১৫ মে উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় পুরুলিয়ার মোট সাত জন শ্রমিকের মৃত্যু হয়। মৃত সবার বাড়িতেই রাজ্য সরকারের ক্ষতিপূরণের ২ লক্ষ টাকার চেক পৌঁছে দেয় প্রশাসন। মফস্বল থানার দুমদুমি গ্রামে চন্দন রাজোয়াড় ও মিলন বাদ‍্যকর, জয়পুর থানার ঝাল মামড়া গ্রামের গণেশ রাজোয়াড় এবং কোটশিলা থানার উপর বাটরি গ্রামের অজিত মাহাতো, বীরেন মাহাতো ও স্বপন রাজোয়াড় এবং হুড়া ব্লকের জামবাদ গ্রামের মৃত শ্রমিক প্রকাশ কালিন্দী মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here