বেআইনি অস্ত্র রাখার অভিযোগ, গ্রেফতার তৃণমূল যুবনেতা

কুমারেশ রায়, আমাদের ভারত, মেদিনীপুর, ২৮ সেপ্টেম্বর: গ্রেফতার তৃণমূল যুব নেতা। মেদিনীপুর পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব নেতা ছিলেন সোনু ঠাকুর। গোপন সুত্রে খবর পেয়ে মেদিনীপুর কোতওয়ালী থানার পুলিশ রাঙামাটি এলাকা থেকে সোনু ঠাকুর নামে এক যুবককে গ্রেপ্তার করে।

আজ ধৃত সনু ঠাকুরকে মেদিনীপুর সিজেএম আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। তার বিরুদ্ধে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ইউ/এস- ৪৫১, ৩২৫, ৩২৬, ৩৫৪, ৩৭৯ ও অস্ত্র আইন ২৫ ও ২৭ নং ধারায় মামলা রুজু করেছে। যদিও সোনুর কাছ থেকে কোনও অস্ত্র পাওয়া যায়নি বলে জানান সরকারি পক্ষের আইনজীবী সৈয়দ নাজিম হাবিব।

হাবিব বাবু জানান, অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ তাকে নিজেদের হেফাজতে নিয়েছে। এছাড়াও মারধর করা, শ্লীলতাহানির অভিযোগও রয়েছে সোনু ঠাকুরের বিরুদ্ধে।

অন্যদিকে বিজেপির জেলা সভাপতি সুমিত কুমার দাসের দাবি, পৌরসভা ভোটকে সামনে রেখে তৃণমূল কিছু দুষ্কৃতীদের সঙ্গে নিয়েছে। সোনু ঠাকুর গ্রেপ্তার তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফলে।

যদিও তৃণমূলের জেলা যুব নেতারা এ বিষয়ে মুখ খুলতে নারাজ। নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতার বক্তব্য, কে কোথায় কি করবে তার দায় দল নেবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here