সরকারি জায়গার দখল রুখতে গিয়ে আক্রান্ত পঞ্চায়েত প্রধান

আমাদের ভারত, হাওড়া, ৯ জুলাই: বেআইনিভাবে দখল করে রাখা সরকারি জমি দুষ্কৃতীদের হাত থেকে উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হলেন জগৎবল্লভপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জন কুন্ডু।

জানাগেছে, জগতবল্লভপুরের বড়গাছিয়া ট্রেকার স্ট্যান্ডের কাছে জেলা পরিষদের একটি জায়গায় কমিউনিটি টয়লেট নির্মাণ করার সিদ্ধান্ত নেয় জগৎবল্লভপুর ২ নং গ্রাম পঞ্চায়েত। যদিও জায়গাটিতে দীর্ঘদিন ধরে গাছের গুঁড়ি ফেলে দখল করে রেখেছিল কয়েক জন দুষ্কৃতী। অভিযোগ, বৃহস্পতিবার সকালে পঞ্চায়েত প্রধান রঞ্জন কুন্ডু সেই জায়গা দখলমুক্ত করতে গেলে দুষ্কৃতীরা তাকে ব্যাপক মারধর করে।

সূত্রের খবর, প্রধানকে মারধর করার সময় অন্যান্য তৃণমূল কর্মীরা ঘটনাস্থলে এসে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পরে রঞ্জন কুন্ডুকে গুরুতর আহত অবস্থায় জগৎবল্লভপুর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় রঞ্জন কুন্ডু ৯ দুষ্কৃতির নামে জগৎবল্লভপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করার পাশাপাশি দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

এদিকে এই ঘটনার প্রতিবাদে এবং দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে তৃণমূল কর্মীরা আমতা বড়গাছিয়া রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় থাকে। প্রায় আধঘন্টা বিক্ষোভ চলার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে রাস্তা অবরোধ মুক্ত হয়।

ঘটনা সম্পর্কে জগৎবল্লভপুর কেন্দ্র তৃণমূল কংগ্রেসের সভাপতি বিকাশ ঘোষ জানান, অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার করতে বলা হয়েছে পুলিশকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here