ভগবানপুরে তৃণমূল কর্মী খুন, অভিযোগ বিজেপির দিকে, আতঙ্ক অন্য কর্মীদের মধ্যে

ভগবানপুরে তৃণমূল কর্মী খুন, অভিযোগ বিজেপির দিকে, আতঙ্ক অন্য কর্মীদের মধ্যে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৪ আগস্ট: তৃণমূল কর্মী খুনের ঘটনায় চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। মৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ বাগ (৩০)। বাড়ি ভগবানপুর থানা এলাকার নিমকবাড় গ্রামে। ঘটনায় অভিযোগের তীর বিজেপির দিকে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

মহম্মদপুর ১ গ্রাম পঞ্চায়েত এলাকার নিমকবাড় গ্রামের বাসিন্দা তৃণমূলের সক্রিয় কর্মী বিশ্বজিৎ বাগ গতকাল রাতে পশ্চিম মেদিনীপুরের মোহাড় থেকে বাড়ি ফিরছিল কাঁটাখালী হয়ে। সেখানে পশ্চিমবাড় গ্রামের মূল রাস্তার উপর বিশ্বজিতের মোটরসাইকেল আটকায় কয়েকজন দুষ্কৃতী। মোটর সাইকেলে থাকা অপর একজনকে নামিয়ে দিয়ে বিশ্বজিতকে মারতে মারতে নিয়ে চলে যায় তারা। এরপর খবর পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। তখন মুসলধারে বৃষ্টি হচ্ছে। ঘন্টা খানেক পর একটি ইট ভাটার সামনে বিশ্বজিতকে পড়ে থাকতে দেখা যায়। এরপর তড়িঘড়ি করে বিশ্বজিতকে ভগবানপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

বিশ্বজিৎ বাগ তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন বলে জানিয়েছেন ভগবানপুর ১ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মদন পাত্র। তিনি বলেন, এর আগেও বিশ্বজিতকে খুনের চেষ্টা করা হয়েছে। এবার রীতিমত পরিকল্পনা করে খুন করা হয়েছে। দুষ্কৃতীদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

যদিও তৃণমূল কংগ্রেসের তোলা এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির বক্তব্য, এটি একটি অরাজনৈতিক ঘটনা। বিজেপির ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে ঠেকাতে মিথ্যে অভিযোগ আনছে তৃণমূল।
তৃণমূল কংগ্রেসের শক্ত ঘাঁটি পূর্ব মেদিনীপুর জেলায় শাসক দলের কর্মী খুনের ঘটনায় তাই রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে জেলা জুড়ে। আতঙ্ক গ্রাস করেছে অন্যান্য কর্মীদেরকেও।

ভগবানপুর থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং পুরো ঘটনা তদন্ত করে দেখছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + eighteen =