তৃণমূল নেতাকে ভোজালির কোপ, ধৃত বিজেপি কর্মী

তৃণমূল নেতাকে ভোজালির কোপ, ধৃত বিজেপি কর্মী

আমাদের ভারত, সিউরি, ১৬ আগস্ট: তৃণমূল নেতাকে ভোজালির কোপ মারার অভিযোগ উঠল বিজেপির এক কর্মীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়া থানার হরিসরা গ্রামে। তৃণমূল নেতা নয়ন হাজরাকে রাতেই জখম অবস্থায় সাঁইথিয়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তার মাথায় ও কাঁধে চোট গুরুতর। পুলিশ রাতেই বিজেপি কর্মী উজ্জ্বল সরকারকে গ্রেফতার করেছে।

তৃণমূলের সাঁইথিয়া ব্লক সভাপতি সাবের আলি খান বলেন, বিজেপি এলাকায় ক্ষমতা দখলের জন্য গুন্ডামি করছে।
যদিও বিজেপির মণ্ডল সভাপতি ভবানী পালের দাবি, মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাদের কর্মীদের। নয়ন মদ্যপ অবস্থায় পড়ে যাওয়ায় এই বিপত্তি।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ। সুশান্ত হাজরা তার মেয়েদের ব্রাহ্মণ পাড়ার ভিতর দিয়ে টিউশন শেষে বাড়ি নিয়ে আসছিলেন। নয়নের অভিযোগ, দাদার মেয়েদের দেখে বিজেপির ছেলেরা কটুক্তি করে। তাকে ঘিরেই বচসা শুরু হয়ে যায়। নয়ন হাজরার দাবি, আমি দাদার কাছে টেলিফোনে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায়। আমাকে দেখে আরও উত্তেজিত হয়ে ওঠে বিজেপি কর্মীরা।

উল্লেখ্য হরিসরা চার নম্বর সংসদের তৃণমূলের সদস্য সুপ্রিয়া হাজরার স্বামী নয়ন হাজরা। স্ত্রীর হয়ে গ্রামের যাবতীয় সমস্যা দেখেন নয়নবাবু। তিনি দাবি করেন, দাদা ও ভাইঝিরা ফিরে যেতে আমার ওপর চড়াও হয় উজ্জ্বল সরকার। তার হাতে ছিল ভোজালি। উজ্জ্বল হুমকি দেয় আজ তোকে একা পেয়েছি। খতম করেই ছাড়ব। এই বলে কাঁধে একটা ভোজালির কোপ দেয়। মাথা লক্ষ্য করে আরও একটা কোপ মারে। সঙ্গে লোহার রডের বারি। প্রাণ বাঁচাতে দৌড়ে পালিয়ে এসে ধরমতলায় পড়ে যাই। গ্রামবাসীরা এসে আমাকে তুলে সাঁইথিয়া হাসপাতালে ভর্তি করে।

যদিও বিজেপির ভবানী পাল বলেন, উজ্জ্বলবাবু প্রাক্তণ সেনা কর্মী। পশ্চিমবঙ্গ পুলিশের কর্মী। কয়েক মাস আগে এভাবেই মিথ্যা মামলায় তাকে একমাস জেল খাটানোর পরিকল্পনা করে তৃণমূল। ভবানীবাবু জানান, যে এলাকায় কটুক্তির কথা বলা হচ্ছে সেটি গ্রামের সম্ভ্রান্ত পরিবারের বাস। তাছাড়া তৃণমূলের কর্মীরা যে ফাঁসানোর চক্রান্ত করছে তা সন্ধ্যায় আমরা সাঁইথিয়ার ওসি’কে জানাই। ক্যানেলের পারে তৃণমূল কর্মীরা মদ্যপান করছিল। নয়নও সেই দলে ছিল। মদ্যপ অবস্থায় পড়ে গিয়ে মিথ্যা মামলায় উজ্জ্বলকে ফাঁসানো হচ্ছে।

তবে সাঁইথিয়া থানা সূত্রে জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে উজ্জ্বলকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 11 =