করোনাকে উড়িয়ে বোল্লার রাজনৈতিক কর্মী সম্মেলনে জনসমাগম তৃণমূলের, মাস্ক নেই কর্মীদের মুখে

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১১ অক্টোবর: করোনা বিধিকে উড়িয়ে রাজনৈতিক কর্মী সম্মেলনের আয়োজন তৃণমূল কংগ্রেসের। হ্যান্ড স্যানিটাইজারের ব্যবহার দেখা গেলেও মাস্কের সেভাবে দেখা মেলেনি কর্মীদের মুখে।রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার অন্তর্গত বোল্লা হাইস্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত তৃণমূলের রাজনৈতিক কর্মী সম্মেলনে প্রশ্নের মুখে পড়ল কোভিড বিধি।

মঞ্চে উপস্থিত নেতৃত্বদের মাস্ক ব্যবহার করতে দেখা গেলেও বেশিরভাগ কর্মী সমর্থকই মানেননি কোনও বিধিনিষেধ। মাস্ক ছাড়াই একে অপরের কাছাকাছি, ঘেঁষাঘেঁষি করে দাঁড়িয়ে ও বসে রাজনৈতিক সম্মেলনে অংশ নিতে দেখা গেছে অধিকাংশ নেতা কর্মীদের। আর যাকে ঘিরেই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এদিনের কর্মী সম্মেলনের মধ্য দিয়ে অন্যান্য রাজনৈতিক দল থেকে বেশ কিছু কর্মী-সমর্থক তৃণমূলের পতাকা তুলে নিয়েছেন। যাদের হাতে দলের পতাকা তুলে দিয়েছেন জেলা তৃণমূলের চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী, প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদা, সুভাষ চাকী সহ বেশকিছু নেতৃত্বরা।

গিরিশ প্রামাণিক নামে এক কর্মী জানিয়েছেন, গেটে দাঁড়িয়ে তিনি সকলকে স্যানিটাইজার দিচ্ছেন করোনা বিধি মানতে। তবে সভায় উপস্থিতদের অধিকাংশই মাস্ক না পরায় সচেতনও করছেন তাদের।

জেলা তৃণমূল চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, কর্মী-সমর্থকদের একত্রিত করতে এবং তাদের বিভিন্ন সুবিধা অসুবিধার কথা জানতেই বিধানসভা অনুযায়ী এদিনের কর্মসূচির আয়োজন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here