বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে কান্দিতে বুথ ভিত্তিক কর্মীসভা তৃণমূলের

আমাদের ভারত, মুর্শিদাবাদ, ১৪ অক্টোবর: বিধানসভা নির্বাচকে পাখির চোখ করেছে মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস। নির্বাচনের আগে ঘর গোছাতে ও বুথ কর্মীদের উৎসাহের জন্য জেলার প্রত্যেকটি ব্লকে চলছে বুথ ভিত্তিক কর্মী সম্মেলন। বুধবার কান্দি বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা কান্দি পৌরসভার প্রশাসক অপূর্ব সরকারের নেতৃত্বে কান্দি ব্লক ও পৌরসভার দলের বুথ ভিত্তিক পাঁচজন করে কর্মী নিয়ে হ্যালিফক্স মাঠে সম্মেলনের অয়োজন করেছিল দল।

উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি আবু তাহের খান, জেলা কো-অর্ডিনেটর অশোক দাস সহ মহকুমা ও ব্লক স্তরের একাধিক নেতৃত্ব। সম্মেলনে বক্তব্য রাখতে উঠে জেলা ও মহকুমা স্তরের নেতৃত্ব সমস্ত বিভেদ, ভুল বোঝাবুঝি ভুলে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রত্যক নেতা কর্মীকে মানুষের সংস্পর্শে থেকে তাদের আস্থা অর্জন করে ভোট করার আবেদন জানায়। পাশাপাশি ব্লক এলাকার বিভিন্ন পঞ্চায়েত ভিত্তিক নেতৃত্বকে বক্তব্য রাখতে দিয়ে এলাকার সাংগঠনিক চ্যুতি বিচ্যুতির কথা তুলে ধরে তা সমাধানের পথ খুঁজলেন জেলা ও মহকুমা নেতৃত্ব।

সম্মেলন শেষে দলের জেলা সভাপতি আবু তাহের খান জানিয়েছেন,” নির্বাচনের আগে এলাকায় সাংগঠনিক শক্তি বৃদ্ধির কারণেই এই সম্মেলন। প্রাথমিক পর্যায়ে ব্লক ভিত্তিক সম্মেলনের পর আগামী দিনে অঞ্চল ভিত্তিক সম্মেলন করা হবে। যাতে যে সমস্ত এলাকায় নিজদের মধ্যে বিভেদ রয়েছে, সাংগঠনিক শক্তি দুর্বল সেই সমস্ত বিষয়গুলি মিটিয়ে যাতে আমরা বিধানিসভা নির্বাচনে জেলা থেকে সিংহভাগ আসনে জয়লাভ করতে পারি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here