ফের রাজনৈতিক সন্যাস নেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১ অক্টোবর: রাজনৈতিক সন্যাস নেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। ব্যারাকপুরের তালপুকুর এলাকায় দুর্গা পুজো উপলক্ষ্যে বস্ত্রদান অনুষ্ঠানে এসে ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত বলেন,”আমি ১০ বছর ধরে ব্যারাকপুরের মানুষকে পরিষেবা দেওয়ার চেষ্টা করেছি। সবটা করে উঠতে পারিনি। সবটা করে উঠতে না পারার দায় আমি কারোর উপর চাপাতে চাই না, বিধায়ক হিসেবে দায় আমার। এবছর আমি পুজোর এই অনুষ্ঠান করছি, পরের বছর আমি হয়ত এই অনুষ্ঠান করব না। নতুন কেউ জনপ্রতিনিধি পরের বছর থাকবে, সে আপনাদের সঙ্গে থাকবে আশা করি। আগামী বছর ভোটের পরে পুজো, তাই আমি থাকব কি না জানি না।” শীল ভদ্র দত্তের এই বক্তব্যে রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এর আগে শীল ভদ্রবাবুর একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছিল। সেই সময় ব্যারাকপুরের বিধায়ক লিখেছিলেন, মুক্ত বাতাসে নিঃশ্বাস নিতে চাই। সেই পোস্ট ও রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছিল। এবারও ব্যারাকপুরের তৃণমূল বিধায়কের বক্তব্যে রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রশ্ন উঠছে, তবে কি রাজনৈতিক সন্যাস নেবেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীল ভদ্র দত্ত।

এদিকে শীল ভদ্র দত্তকে বিজেপিতে যোগ দেওয়ার আবেদন জানিয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন, “শীল ভদ্র দত্ত ভালো মানুষ, তৃণমূলে কাজ করতে পারছেন না। বিজেপিতে ভালো মানুষদের জন্য দরজা
খোলা।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here