বাগনানে তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙ্গচুরে অভিযুক্ত বিজেপি

আমাদের ভারত, হাওড়া, ২৪ ডিসেম্বর: সোমবার গভীর রাতে বাগনানের দেউলটিতে তৃণমূলের ৩টি দলীয় কার্যালয় ভাঙ্গচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনায় তৃণমূলের পক্ষ থেকে বাগনান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও বিজেপি তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে।

জানাগেছে, সোমবার গভীর রাতে কয়েকজন দুষ্কৃতি দেউলটি সামতা এলাকায় তৃণমূলের ৩টি দলীয় কার্যালয় ভাঙ্গচুর করার পাশাপাশি তৃণমূলের পতাকা ও অন্যান্য জিনিসপত্রে আগুন ধরিয়ে দেয়। অভিযোগ এরপর
দুষ্কৃতীরা একটি ক্লাবেও ভাঙ্গচুর চালায়। মঙ্গলবার সকালে বিষয়টি স্থানীয় বাসিন্দাদের নজরে পড়লে তারা পুলিশে খবর দিলে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্তে নামে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এলাকায় সন্ত্রাস কায়েম করার লক্ষ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে।

ঘটনা সম্পর্কে বাগনানের বিধায়ক অরুণাভ সেন অভিযোগ করেন, বিজেপি দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। ‌

এদিন বিধায়ক বলেন, যদি এই ধরনের কাজ করে কেউ ভাবে তৃণমূল ভয় পেয়েছে তাহলে সে মুর্খের স্বর্গে বাস করছে‌। অবিলম্বে দোষীদের গ্রেফতার করার জন্য পুলিশকে বলেছি।

অন্যদিকে তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল এটা‌। এর আগেও তৃণমূলের কর্মীরা নিজেদের দলীয় কার্যালয় ভাঙ্গচুরের পাশাপাশি বোমাবাজি করে বিজেপির ঘাড়ে দোষ চাপিয়েছিল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here