তৃণমূলের অবস্থান বিক্ষোভে নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ

আমাদের ভারত, হাওড়া, ১৩ জুলাই: পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন লাভজনক সংস্থাকে বেসরকারিকরণের প্রতিবাদে কয়েকদিন ধরে রাজ্যজুড়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলছে। এবার এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উলুবেড়িয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করল উলুবেড়িয়া পূর্ব তৃণমূল কংগ্রেস। সোমবার বিকেলে উলুবেড়িয়া পুরসভার ২৮ নং ওয়ার্ডে ৬ নং জাতীয় সড়কের ধারে নিমদিঘি মোড়ে এদিন নরেন্দ্র মোদীর কুশ পুতুল দাহ করেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি।

এদিন বিধায়ক বলেন, নরেন্দ্র মোদী যেভাবে সাধারণ মানুষের কথা চিন্তা না করে জিনিসপত্রের দাম বাড়িয়ে চলেছেন তাতে তার আর প্রধানমন্ত্রী পদে থাকার যোগ্যতা নেই। তিনি বলেন, ক্ষমতায় আসার সময় দেশের মানুষকে মিথ্যা প্রতিশ্রুতির মায়াজালে আবদ্ধ করেছিলেন এখন মানুষ সেই মায়াজাল ছিঁড়ে বেড়িয়ে এসেছে। মানুষ বুঝতে পারছে তারা কতবড় ভুল করেছে। কয়েকদিন আগে বাউড়িয়ায় বিজেপি সাংসদ অর্জুন সিং’য়ের আসা প্রসঙ্গে ইদ্রিস আলি বলেন, বিজেপির কয়েকজন চুনোপুঁটি নেতা যেভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে মিথ্যা কুৎসা অপপ্রচার করে গেছে তাতে ওই জায়গা গঙ্গাজল দিয়ে ধুয়ে শুদ্ধ করতে হবে। ইদ্রিস আলি অর্জুন সিং’কে কটাক্ষ করে বলেন, মুখ্যমন্ত্রীর দৌলতে বিধায়ক ও চেয়ারম্যান হয়েছিলেন আজ সেইসব দিনের কথা ভুলে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা বদনাম করছে। বাংলার মানুষ এর জবাব দেবে। এদিনের সভা থেকে তিনি অর্জুন সিং’কে বিশ্বাসঘাতক বলে আখ্যা দেন।

এদিনের এই সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব তৃণমূল কংগ্রেসের সভাপতি বেণু কুমার সেন, প্রাক্তন কাউন্সিলর ইনামুর রহমান, উলুবেড়িয়া পূর্ব তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বাদশা মিদ্দে সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here