সিপিএমের সন্ত্রাসের অভিযোগে মৌবেশিয়ায় তৃণমূলের প্রতিবাদ মিছিল

আমাদের ভারত, হাওড়া, ১২ আগস্ট: এলাকায় সিপিএমের সন্ত্রাস, মিথ্যা অপপ্রচার সহ একাধিক ঘটনার প্রতিবাদে বুধবার বিকেলে উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভার ধুলাসিমলা গ্রাম পঞ্চায়েতের মৌবেশিয়া পশ্চিম পাড়ায় প্রতিবাদ মিছিল করার পাশাপাশি এলাকায় প্রতিবাদ সভা করে তৃণমূল কংগ্রেস। এদিনের এই প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দেন তৃণমূল যুব কংগ্রেসের উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের সভাপতি দেবাশীষ বন্দোপাধ্যায়।

এদিন দেবাশীষ বন্দোপাধ্যায় অভিযোগ করেন, গত রবিবার মৌবেশিয়া পশ্চিম পাড়ায় সিপিএমের দুষ্কৃতীরা গ্রামে হামলা চালানোর পাশাপাশি বোমাবাজি করে। এমনকি দুষ্কৃতীরা দলের এক পঞ্চায়েত সদ্যসার বাড়িও ভাঙ্গচুর করে। আর সেই ঘটনার প্রতিবাদে আমাদের এই প্রতিবাদ সভা। এদিন তিনি অভিযোগ করেন, সিপিএম পুরানো কায়দায় এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে। যদিও তৃণমূল সিপিএমের এই পরিকল্পনা বাস্তাবায়িত হতে দেবে না বলেও দাবি করেন দেবাশীষ বন্দোপাধ্যায়।

প্রসঙ্গত, গত রবিবার তৃণমূল সিপিএম সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল মৌবেশিয়া পশ্চিম পাড়া। ঘটনায় দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজিরও অভিযোগ ওঠে। পরে উলুবেড়িয়া থানার পুলিশ এলাকায় পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here