বালুরঘাটে অর্পিতার নেতৃত্বে নাগরিকত্ব আইনের প্রতিবাদ মিছিলের জনস্রোত ছাপিয়ে গেল বিপ্লব মিত্রের জনসমর্থনকেও, অবরুদ্ধ শহর

আমাদের ভারত, বালুরঘাট, ২৪ ডিসেম্বর: সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে পথে নামল তৃণমূল কংগ্রেস। হাজার হাজার কর্মী সমর্থকদের মিছিলে অবরুদ্ধ হল বালুরঘাট শহর। প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্রের জন সমর্থনকেও ছাপিয়ে গেল মঙ্গলবারের জমায়েত। এদিন বিকেলে বালুরঘাট শহরের হাইস্কুল মাঠ থেকে বিশাল র‍্যালি করে সারা শহর পরিক্রমা করেন তৃণমূল নেতা কর্মীরা।

জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষের নেতৃত্বে মিছিলে হাঁটেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদা, কুমারগঞ্জের বিধায়ক তোরাব হোসেন মণ্ডল সহ জেলা ও ব্লক স্তরের নেতৃত্বরা। পূর্ব প্রস্তুতি অনুসারে বুথ স্তর থেকে শুরু করে অঞ্চল ও ব্লক ভিত্তিক নেতা কর্মীরা জেলার বিভিন্ন প্রান্ত থেকে এদিন দলে দলে কর্মী সমর্থক নিয়ে হাজির হন বালুরঘাটে। সিএএ’র পাশাপাশি এনআরসির বিরোধিতায় শ্লোগান দিতে দিতে হাজার হাজার মানুষের উপস্থিতিতে এদিন দুপুরে হাইস্কুল মাঠ থেকে বিশাল র‍্যালি শুরু করে শহর পরিক্রমা করে হিলি মোড়ে জমা হন মিছিলে অংশগ্রহণকারী মানুষজন। জনস্রোতে ভাসে শহর, অবরুদ্ধ হয়ে পড়ে শহরের যান চলাচল।

জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল। কেন্দ্রের সিএএ এবং এনআরসির বিরোধিতায় লাগাতার আন্দোলন চলবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here