কৃষি বিলের বিরোধিতা করে টিএমসিপি’র বিক্ষোভ মিছিল পুরুলিয়ার ঝালদায়

সাথী দাস, পুরুলিয়া, ২৩ সেপ্টেম্বর: কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের বিরোধিতায় পুরুলিয়ায় পথে নামল  তৃণমূল ছাত্র পরিষদ। প্রতিবাদ মিছিলের মধ্য দিয়ে পুরুলিয়ার বিভিন্ন প্রান্তে আন্দোলন ছড়িয়ে দিতে উদ্যোগী হল তৃণমূলের এই ছাত্র সংগঠন। আজ ঝালদা অচ্ছুরাম মেমোরিয়াল কলেজ থেকে রাঁচি রোড ধরে স্থানীয় পৌরসভা পর্যন্ত প্রতিবাদ মিছিল করে তারা। জেলার বিভিন্ন কলেজের তৃণমূল ছাত্র সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

সদ্য সংসধিত কৃষি বিলের প্রতিবাদের সঙ্গে সঙ্গে রাজ্যেসভার আট জন সাংসদকে বহিস্কারের জন্য নিন্দা প্রকাশ করে বিক্ষোভ দেখান তাঁরা। এদিন প্রতিবাদীরা জানান, অনৈতিক ও অমানবিক কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের বিরোধিতায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরব হয়েছেন। তাঁর সাথে রয়েছেন তাঁরাও। এছাড়া মুখ্যমন্ত্রীর হাতকে শক্ত করতে এই প্রতিবাদ মিছিল বলে জানান উদ্যোগী ছাত্র সংগঠনের জেলা সভাপতি।

এদিনের প্রতিবাদ মিছিলে পায়ে পা মেলান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি কিরীটি আচারিয়া, ঝালদা অছুরুরাম মেমোরিয়াল কলেজের সাধারণ সম্পাদক নেহাল হাজরা। প্রতিবাদ মিছিলের সামনের সারিতে ছিলেন ঝালদা পৌরসভার প্রশাসনিক মন্ডলের চেয়ারপার্সন প্রদীপ কর্মকার ও সদস্য কাঞ্চন পাঠক। ছিলেন ঝালদা শহর তৃণমূল কংগ্রেস সভাপতি দেবাশীষ সেন প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here