পুরভোটের আগে লিফলেট নিয়ে সিএএর বিরুদ্ধে রাজ্যজুড়ে প্রচারে নামছে তৃণমূল

নীল বনিক, আমাদের ভারত, ২৪ জানুয়ারি: পুরভোটের আগে সিএএ নিয়ে পাল্টা প্রচারে নামছে তৃণমূল। এজন্য লিফটে বিলি করে প্রচার করবে। জেলায় জেলায় বিলি করবে এই লিফলেট।

উল্লেখ্য পুরভোটের আগে সিএএর সমর্থনে রাজ্যজুড়ে প্রচার শুরু করেছেন বিজেপি নেতারা। বিজেপি নেতাদের প্রচারে পাল্টা প্রচার করা উচিত বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব। তাই পুরভোটের আগেই অর্থাৎ আগামীকাল থেকেই সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রচারে নামছেন তৃণমূল নেতৃত্ব। সিএএ আইন কেন ক্ষতিকর তা নিয়ে এবার লিফলেট তৈরি করল তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের উদ্বাস্তু সেল কয়েক মাস আগে তৈরি করেছে এই লিফলেট। তাতে বলা হয়েছে, সংশোধিত নাগরিকত্ব আইন, এনটিআর এবং এনআরসি মারাত্মক ভয়ঙ্কর।

সিএএ ওপার বাংলা থেকে আগত মানুষদের নাগরিকত্ব দেবে না। উল্টে নাগরিকত্ব কেড়ে নিয়ে বিদেশি বানাবে বলে লেখা আছে লিফলেটে। রাজ্যের শাসক দলের লিফলেটে বিস্তারিত ভাবে লেখা হয়েছে সিএএ আইন আইনের নেতিবাচক দিকগুলো। এই লিফলেট জেলায় জেলায় বিলি করা হবে বলেই সূত্রের খবর। পাশাপাশি চলবে সিএএর বিরুদ্ধে প্রচার অভিযান। রাজ্যের শাসক দল ভালোই বুঝতে পারছে হয় সিএএ ইস্যু তাদের জন্য আর্শীবাদ হবে, না হলে বুমেরাং হবে। তাই পুরভোটের আগে সিএএ নিয়ে বিজেপির বিরুদ্ধে লাগাতার প্রচার করতে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here