১০ম বর্ষে দেবী চক্রবর্তী স্পোর্টস অ্যাসোসিয়েশনের বাণী বন্দনার উদ্বোধনে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২৫ জানুয়ারি: বাণী বন্দনার ১০ম বর্ষ মেদিনীপুরের সিপাই বাজার কুইকোটার দেবী চক্রবর্তী স্পোর্টস অ্যাসোসিয়েশনের। উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

প্রতিবছরেই ধুমধাম করে অনুষ্ঠিত হয় কুইকোঠার দেবী চক্রবর্তী স্পোর্টস অ্যাসোসিয়েশনের সরস্বতী পুজো৷ এ বছরও তার ব্যতিক্রম নয়৷ ১০ম বছর উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে একঝাঁক সমাজের বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়ে। আজ ২৫শে জানুয়ারি পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খড়্গপুর মেদিনীপুর পরিকল্পনা দপ্তরের ভাইস চেয়ারম্যান প্রদ্যুৎ ঘোষ, প্রাক্তন বিধায়ক আশীষ চক্রবর্তি, সরকারি আইনজীবী সুকুমার পড়িয়া, সমাজসেবী সুজয় হাজরা, কাউন্সিলর মৌ রায়, সত্যসুন্দর পড়িয়া সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিগণ। ইতিমধ্যে পত্র মারফত শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তৃণমূল নেতা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পুজোর ১০ম বৎসরের সাফল্য কামনা করেছেন তিনি।

দেবী চক্রবর্তী স্পোর্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মাল্য চক্রবর্তী জানিয়েছেন, তাঁর প্র‍য়াত মা তথা কাউন্সিলর দেবী চক্রবর্তীর স্মৃতির সম্মানেই এই স্পোর্টস অ্যাসোসিয়েশন গড়ে তোলা হয়েছিল। প্রতি বছরের মতই এই বছরেও এলাকার স্কুল পড়ুয়াদের জন্য স্কুলের শিক্ষক শিক্ষিকাদের হাতে খেলার সরঞ্জাম দেওয়া হয় পুজো উদ্যোক্তাদের তরফে৷ দুঃস্থদের শীতবস্ত্র‌ও প্রদান করা হয়। থাকছে ক্যুইজ প্রতিযোগিতাও৷ সেই সঙ্গে পুজোয় সংগীতানুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। আগামী ২৭শে জানুয়ারি উপস্থিত থাকবেন শিল্পী নচিকেতা চক্রবর্তী এবং ২৮শে জানুয়ারি সঙ্গীত পরিবেশন করবেন সারেগামাপা খ্যাত সঙ্গীত শিল্পীরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here