সুন্দরবন ভ্রমণে এসে তলিয়ে গেল পর্যটক

আমাদের ভারত, সুন্দরবন,২৬ নভেম্বর: নদিয়ার চাকদা থেকে সুন্দরবন ভ্রমণে এসে জলে পড়ে তলিয়ে গেল এক পর্যটক। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে সুন্দরবনের সাতজেলিয়ার কাছে। নিখোঁজ পর্যটকের নাম সৈকত রায়(৩৮)। ঘটনার খবর পেয়ে সোমবার রাত থেকেই সুন্দরবন কোস্টাল থানার পুলিশ সৈকতের খোঁজে তল্লাশি শুরু করেছে।

২৪ নভেম্বর রবিবার নদিয়ার চাকদা থেকে ২৩ সদস্যের একটি পর্যটক দল আসে সুন্দরবনের কৈখালীতে। সেখান থেকে সোমবার সকালে একটি ভুটভুটি ভাড়া করে তারা সুন্দরবনের বিভিন্ন এলাকা ঘুরতে বের হন। মূলত, সুন্দরবনের সজনেখালি, সুধন্যখালি, বুড়ির ডাবরি এলাকা পরিদর্শনে যাওয়ার কথা ছিল তাদের। সোমবার বিকেল নাগাদ যখন তাদের ভুটভুটিটি সজনেখালি লাগোয়া সাতজেলিয়ার কাছে ছিল ঠিক তখন অসাবধানতাবশত জলে পড়ে যান সৈকত। সঙ্গীরা কিছু বুঝে ওঠার আগেই বিদ্যাধরী নদীতে তলিয়ে যান তিনি। সঙ্গীরা তাকে খোঁজার চেষ্টা করলেও ব্যর্থ হন। এরপর তারা ফিরে কুলতলি থানায় এ বিষয়ে জানান। খবর পেয়ে নড়েচড়ে বসে পুলিশ। সাথে সাথেই কুলতলি থানার তরফ থেকে সুন্দরবন কোস্টাল থানার সাথে যোগাযোগ করা হয়।


ছবি: নদীতে তল্লাশি চলছে।

সোমবার রাতেই পর্যটক নিখোঁজের খবর পেয়ে সুন্দরবন কোস্টাল থানার পুলিশ সাতজেলিয়ার কাছে নদীতে খোঁজাখুঁজি শুরু করে কিন্তু মঙ্গলবার সকাল পর্যন্ত কোনও খোঁজ মেলেনি ঐ পর্যটকের। ঘটনার খবর পেয়ে সৈকতের বাড়ির লোকজন মঙ্গলবার সকালে এসে পৌঁছন কুলতলি থানায়। তারা এ বিষয়ে এখনো কারো বিরুদ্ধে অভিযোগের আঙুল না তুললেও, এই ঘটনার সঠিক তদন্ত দাবি করেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here