আজমীঢ় থেকে আসা ট্রেন ডানকুনিতে থামতেই অশান্ত হয় হুগলীর তেলিনি পাড়া, অভিযোগ দিলীপ ঘোষের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৩ মে: রাজস্থানের আজমীঢ় থেকে ট্রেন আসার পর অশান্ত হয়েছে হুগলীর তেলিনি পাড়া। বুধবার এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, রাজস্থানের আজমীঢ় থেকে একটি বিশেষ সম্প্রদায়ের ট্রেন এল, আবার সেই ট্রেন হুগলীর ডানকুনিতে থামল, আর তারপর থেকেই অশান্ত হয়েছে হুগলীর তেলিনি পাড়া। আমার তো সন্দেহ হচ্ছে রাজস্থান থেকে ওই ট্রেন আসার পরেই এমন অশান্তি ছড়িয়েছে রাজ্যে। সরকারের উচিত গোটা বিষয়টার তদন্ত করা। তাহলেই হুগলীর তেলিনি পাড়া ও মালদার হরিশচন্দ্রপুরের ঘটনার আসল সত্য উঠে আসবে।

প্রথমে রাজ্যের বিভিন্ন প্রান্তে লকডাউন না মানা নিয়ে পুলিশের সঙ্গে বিভিন্ন জায়গায় অশান্তি হচ্ছিল একটি বিশেষ সম্প্রদায়ের মানুষের। সেই অশান্তির আঁচ এখন সাধারণ মানুষের মধ্যে পড়েছে। মানুষের ঘরবাড়ি পুড়ছে। মন্দিরে হামলা হচ্ছে। পুলিশ নিরব দর্শক। হুগলীর ঘটনায় পুলিশ প্রতিদিন রাউন্ড দিয়ে আসছে। আর গন্ডগোল থামাতে পারছে না বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, এদিনও অশান্তি না বাড়ার জন্য প্রশাসন আরও বেশি সক্রিয় ছিল। ইন্টারনেট পরিষেবা বন্ধ করেছে পুলিশ। ঘনঘন মাইকিং করা হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। যাতে সাধারণ মানুষ গুজবে কান না দেয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here