দাতব্য চিকিৎসা কেন্দ্র খোলা নিয়ে তৃণমূল ও বিজেপি তরজা, সরগরম রায়গঞ্জে

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৩ জুন: বিজেপির জেলা কার্যালয়ে দাতব্য চিকিৎসা কেন্দ্র খোলা নিয়ে তৃণমূল কংগ্রেস ও বিজেপির রাজনৈতিক তরজায় সরগরম রায়গঞ্জের রাজনৈতিক মহল। বিজেপির দাবি রাজ্য সরকারের চিকিৎসা ব্যবস্থায় আস্থা হারাচ্ছে মানুষ তাই বিজেপি পার্টি অফিসে দাতব্য চিকিৎসালয় খুলে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর ব্যবস্থা করছে বিজেপি।

বিজেপিকে কটাক্ষ করে তৃণমূল কংগ্রেসের পাল্টা দাবি, টিভিতে মুখ দেখিয়ে নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য চমক দিচ্ছে বিজেপি। শনিবার দুপুরে রায়গঞ্জ শহরে নিজেদের দলীয় জেলা কার্যালয়ে বিনামূল্যে দাতব্য চিকিৎসালয়ের উদ্বোধন করে উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। খোলা হয় অ্যালোপ্যাথি ও হোমিওপ্যাথি চিকিৎসা কেন্দ্র।

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, হোমিওপ্যাথি চিকিৎসা ব্যবস্থা সপ্তাহের ৭ দিন খোলা থাকবে। অ্যালোপ্যাথি চিকিৎসা আপাতত সপ্তাহে ২ থেকে ৪ দিন খোলা থাকবে৷ পরবর্তীতে পরিস্থিতি বুঝে দিন ও সময় বাড়ানো হবে৷ পাশাপাশি বিশ্বজিৎ বাবু বলেন, রাজ্য সরকারের চিকিৎসা ব্যবস্থায় সাধারণ মানুষ আস্থা হারাচ্ছেন, তাই সাধারণ মানুষের পাশে দাঁড়াতে জেলা বিজেপি এই ব্যবস্থা করছে৷

বিজেপি জেলা সভাপতির ওই দাবিকে পাল্টা প্রশ্নের মুখে ফেলে দিয়ে রায়গঞ্জ পুরসভার উপ পৌরপতি অরিন্দম সরকার বলেন, “টিভিতে নিজেদের মুখ দেখানোর জন্য রোজ নতুন কিছু নাটক করেন বিজেপি নেতারা৷ মানুষের পাশে দাঁড়ানোর জন্য দাতব্য চিকিৎসালয় খুললে আমরা খুশি হতাম। কিন্তু ওই চিকিৎসালয় দু’দিনেই বন্ধ হয়ে যাবে। পাশাপাশি অরিন্দম বাবু বলেন, রাজ্যের চিকিৎসা ব্যবস্থার প্রশংশা করছেন ভারতবাসী। আশাকরি বিজেপি নেতারা কেউ যদি অসুস্থ হন তবে তারা নিজেদের দাতব্য চিকিৎসালয়ে যাবেন। নাকি রাজ্য সরকারের চিকিৎসা কেন্দ্রে যাভেন। সেটা দেখার৷” সব মিলিয়ে রায়গঞ্জে দুই রাজনৈতিক দলের তরজায় সরগরম রাজনৈতিক মহল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here