স্বামী, সন্তানহীন প্রৌঢ়ার বাড়ি দখলের চেষ্টার অভিযোগ তৃণমূল কাউন্সিলর, তাঁর স্বামীর বিরুদ্ধে

আমাদের ভারত, মালদা, ১৪ আগস্ট: স্বামীহারা, সন্তানহীন, এক প্রৌঢ়ার বাড়ি দখলের চেষ্টার অভিযোগ স্থানীয় তৃণমূল কাউন্সিলর, তাঁর স্বামী ও দলের বলের বিরুদ্ধে। এ নিয়ে প্রতিবাদ করায় বাড়িতে এসে হুমকি দেওয়ার অভিযোগ। আতঙ্কে ওই প্রৌঢ়া এবার জেলাশাসক, মুখ্যমন্ত্রী ও পুলিশ সুপারের দ্বারস্থ। মালদার ইংরেজবাজার পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ঘটনা। অভিযোগ অস্বীকার কাউন্সিলরের স্বামীর। এর পেছনে বিরোধীদের চক্রান্ত রয়েছে বলে তাঁর দাবি। ওই প্রৌঢ়ার পাশে দাঁড়িয়েছে বিজেপি। ঘটনার তদন্ত করে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলেন ইংরেজবাজার পুরো প্রশাসক মন্ডলীর সদস্য তথা তৃণমূল নেতা দুলাল সরকার।

শহরের ফুলবাড়ি এলাকার বাসিন্দা লিনা সরকার জানান, স্বামী পুলক রঞ্জন সরকার বেঁচে থাকতেই তাদের পারিবারিক ৫ কাঠা জমির উপর বাড়ি দখল করার চেষ্টা করছে স্থানীয় কাউন্সিলর শম্পা সাহা বসাক ও তাঁর স্বামী সহ আরো বেশ কয়েকজন। তাঁকে লাগাতার হুমকিও হচ্ছে। এসব অত্যাচার সহ্য করতে না পেরে গত ৩০ জুন অসুস্থ হয়ে তাঁর স্বামী প্রয়াত হন। এরপর তাঁকে লাগাতার বাড়িটি খালি করার হুমকি দেওয়া শুরু হয়েছে। বারবার ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ না হওয়ায় তিনি এবার জেলাশাসক, পুলিশ সুপার ও মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন। এই পরিস্থিতি যেকোনো সময় তাঁর প্রাণহানি হতে পারে বলে আশঙ্কা করছেন।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর শম্পা সাহা বসাক এর স্বামী মলয় বসাক। তিনি বলেন, ভিত্তিহীন অভিযোগ করছে। তার কাছে কোনও প্রমাণ নেই।
এর পেছনে বিরোধীরা রয়েছে। কাউন্সিলরের ইমেজকে কলুষিত করার চক্রান্ত করছে বিরোধীরা।

বিজেপির মালদা জেলার সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, প্রশাসন যদি ওই ভদ্রমহিলার পাশে না দাঁড়ায় তাহলে বিজেপি তাঁর পাশে দাঁড়াবে।

ইংরেজবাজার পৌরসভার পৌর প্রশাসক মন্ডলীর সদস্য তথা দলের ইংরেজবাজার এর কো-অর্ডিনেটর দুলাল সরকার বলেন সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হবে এরপর যদি দোষী প্রমাণিত হয় তাহলে দল কঠোর ব্যবস্থা নেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here