বনগাঁয় তৃণমূল নেত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, বিজেপি বিধায়কের বাড়িতে হামলা তৃণমূলের

সুশান্ত ঘোষ, বনগাঁ, বিজেপি বিধায়কের বাড়ির সামনে জুতো ঝাঁটা নিয়ে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের। বাড়ি উদ্দেশ্য করে ঝাঁটা ছুড়লো তৃণমূল কর্মী সমর্থক। পুলিশের বাধায় শেষ পর্যন্ত বাড়ির সামনে দাঁড়িয়ে বিক্ষোভ দেখায় তার। নিন্দায় সরব বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।

তৃণমূলের অভিযোগ, সম্প্রতি বিজেপির এক অনুষ্ঠানে এসে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার, তৃণমূলের বনগাঁ জেলা সভাপতি আলোরানী সরকারকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করেছিলেন। তারই প্রতিবাদে ঝাঁটা, জুতো নিয়ে বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ দেখালো তৃণমূল কর্মী-সমর্থকরা। সোমবার বিকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পাল্লা বাজারে৷ বনগাঁ দক্ষিণ কেন্দ্রর বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বাড়ির এলাকায় এই বিক্ষোভ দেখান হয়। ক্ষুদ্ধ তৃণমূল কর্মী সমর্থকরা বিধায়কের বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে গোপালনগর থানার বিশাল পুলিশ বাহিনী তাদের আটকে দেয়। ক্ষুব্ধ তৃণমূল কর্মীদের সঙ্গে কিছু সময় পুলিশের ধ্বস্তাধস্তি চলে। কয়েকজন তৃণমূল কর্মীকে বিজেপি বিধায়কের বাড়ির উদ্দেশ্যে করে ঝাঁটা ছুড়তেও দেখা যায়। তৃণমূলের বিক্ষোভ থেকে কয়েকজন কর্মী অশ্লীল ভাষায় গালিগালাজ করে। পরে পুলিশ বিক্ষোভ সামাল দেয়।

এদিনের বিক্ষোভ কর্মসূচিতে শতাধিক তৃণমূল মহিলা কর্মী সমর্থক জুতো ঝাঁটা হাতে নিয়ে বিক্ষোভ মিছিলে শামিল হন। তাঁদের বক্তব্য, সম্প্রতি স্বপন মজুমদার ন’হাটা বাজারে একটি সভায় দাঁড়িয়ে বনগাঁ সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি আলোরানী সরকারের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছিলেন। একজন মহিলার বিরুদ্ধে বিধায়কের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে জুতো ঝাঁটা হাতে এই বিক্ষোভ।

এই বিষয়ে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার, তৃণমূলের এই বিক্ষোভকে নিন্দা জানিয়ে বলেন, বনগাঁয় এমন হিংসার রাজনীতি আগে ছিল না। আমার বিরুদ্ধে যারা প্রার্থী ছিলেন তিনি জেতার আশায় কোটি কোটি টাকা খরচ করেছিলেন। এখন শোকে যা খুশি তাই করছেন। তৃণমূলের এই অত্যাচার মানুষ মেনে নেবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here