তারকেশ্বরে তৃণমূল নেতার কীর্তি! প্রেমিকার ঘনিষ্ট মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি, বিষ খেয়ে আত্মঘাতীর চেষ্টা প্রেমিকার

আমাদের ভারত, হুগলী, ২০ সেপ্টেম্বর: তারকেশ্বরে তৃণমূল নেতার কীর্তি, প্রেমিকার ঘনিষ্ট মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি। বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা প্রেমিকার।

প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঘনিষ্ট মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠল তারকেশ্বরের সালেপুর গ্রামের এক স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। অপমানে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন প্রেমিকা। প্রেমিকার বাড়ি তারকেশ্বরের বিনোদ বাটি এলাকায়। অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতার নাম অমিয় ঘোষ।

প্রেমিকার পরিবারের অভিযোগ, সালেপুর গ্রামের স্থানীয় তৃণমূল নেতা অমিয় ঘোষ বিবাহিত হওয়া সত্বেও প্রেমের সম্পর্ক স্থাপন করে।এমনকি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসও করে। পরে ওই প্রেমিকা জানতে পারে অমিয় ঘোষ বিবাহিত এবং তার একটি সন্তানও আছে। এর পরই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি এবং আত্মহত্যায় প্ররোচনা দেয় তৃণমূল নেতা অমিয় ঘোষ।

অপমানে গত রবিবার বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে ওই প্রেমিকা। আশঙ্কাজনক অবস্থায় তাকে চুঁচুড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় গত কাল শনিবার দুপুরে পরিবারের তরফ থেকে তারকেশ্বর থানা এবং হুগলী গ্রামীণ পুলিশ সুপারের কাছে মেল করে অভিযোগ জানানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here