তমলুকে দিলীপ ঘোষকে কালো পতাকা দেখাল তৃণমূল নেতা কর্মীরা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৪ অক্টোবর:বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কালো পতাকা দেখাল তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীরা। আজ সকালে তমলুকের স্টিমারঘাটে প্রাতঃভ্রমণ সেরে ফেরার সময় দিলীপ ঘোষ যখন তৃণমূলের পার্টি অফিসের সামনে দিয়ে আসছিলেন সেই সময় তাকে কালোপতাকা দেখায় তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা।

সারা বছরের অভ্যাস মত আজ সকালেও তমলুকের স্টিমারঘাট থেকে হেঁটে রূপনারায়ণ নদী পর্যন্ত প্রাতঃভ্রমণে যান দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণ সেরে ফেরার সময় তৃণমূল পার্টি অফিসের সামনে ঘটনাটি ঘটে। এই নিয়ে একটি উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। তৃণমূল কর্মী ও নেতৃত্ব পার্টি অফিসের সামনে থেকে কালো পতাকা নিয়ে গো ব্যাক দিলীপ ঘোষ ধ্বনি দিতে থাকে। দিলীপ দিলীপ ঘোষের সঙ্গে থাকা বিজেপি কর্মী-সমর্থকরাও জয় শ্রীরাম আওয়াজ তোলে। এই নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। যদিও এরপর বেশিদূর গড়ায়নি ঘটনাটি।

দিলীপ ঘোষ পার্টি অফিসের সামনে দিয়েই দলবল নিয়ে হেঁটে চায়-পে -চর্চায় আসেন। তৃণমূলের তমলুক শহর সভাপতি বিশ্বনাথ মহাপাত্র দিলীপ ঘোষকে কালোপতাকা দেখানো প্রসঙ্গে জানান, দিলীপ ঘোষেরে দল বিজেপি দল ধর্ষণকারীদের দল বলে সারা ভারতের নারী সমাজের কাছে চিহ্নিত। সেই কারণেই নারীর নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য আমরা কালো পতাকা দেখিয়েছি।

এই ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, গোটা পশ্চিমবাংলায় বিশৃঙ্খলা চলছে, খুন হচ্ছে, ধর্ষন হচ্ছে, লুট চলছে দুর্নীতি চলছে। তৃণমূলের কাছ থেকে এর থেকে বেশি কিছু আশা করা যায় না। তিনি আরো বলেন সকালবেলা প্রাতঃভ্রমণে গিয়েছি সেখানে কালো পতাকা দেখলে ভাবতে হবে মাথার ঠিক নেই। পার্টি নেই, সরকার নেই, মুখ্যমন্ত্রীর মাথার ঠিক নেই তার ভাইদের আর কি হবে। তার একটা প্রমাণ আপনারা সবাই দেখলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here