ব্যারাকপুর মহকুমার আইএনটিটিইউসি’র সভাপতি লালন পাসোয়ান প্রয়াত, তাঁকে শ্রদ্ধা জানালেন তৃণমূল নেতৃত্ব

প্রতীতি ঘোষ, ব্যারাকপুর, ২০ জুলাই: ব্যারাকপুর মহকুমার আইএনটিটিইউসি’র সভাপতি লালন পাসোয়ানের ব্যারাকপুরের বাড়িতে গিয়ে তাঁকে শ্রদ্ধা জানালেন তৃণমূল নেতৃত্ব।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর কলকাতার সরকারি হাসপাতালে সোমবার সন্ধ্যায় প্রয়াত হন ব্যারাকপুর মহকুমার আইএনটিটিইউসি’র সভাপতি তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি লালন পাসোয়ান। গত কয়েক মাস ধরে অসুস্থ্য ছিলেন তিনি, কিন্তু তা সত্বেও নিষ্ঠার সঙ্গে দলে কাজ করে গেছেন। মৃত্যুর পর সোমবার রাতে তার মৃতদেহ ব্যারাকপুরে নিয়ে এসে একটি বেসরকারি হাসপাতালে রাখা হয়। মঙ্গলবার তার মৃতদেহ সেই বেসরকারি হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর তাল পুকুর বড় পোল এলাকায় মৃত লালন পাসয়ানের বাস ভাবনে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হন তৃণমূলের দলীয় নেতৃত্ব থেকে বিধায়ক, মন্ত্রী সকলেই।

এদিন তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে আসেন বিধানসভার মুখ্য সচেতক তথা পানিহাটি বিধানসভার বিধায়ক নির্মল ঘোষ, রাজ্য বিধানসভার পারিসাদীয় সচিব পার্থ ভৌমিক, ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, উত্তর ২৪ পরগনা জেলার
আইএনটিটিইউসি’র সভাপতি তাপস দাস গুপ্ত, রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার, ব্যারাকপুরের পৌর প্রশাসক উত্তম দাস সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসে নেতৃত্ব বৃন্দ।

প্রয়াত তৃণমূল কংগ্রেস নেতা লালন পাসোয়ানের মৃত্যুতে এদিন তৃণমূল নেতৃত্ব শোক প্রকাশ পাশাপাশি প্রয়াত নেতাকে নিয়ে স্মৃতি চারণ করেন। এদিন নির্মল ঘোষ বলেন, “দীর্ঘ দিন ধরে লালন পাসোয়ান আর আমি এক সাথে রাজনীতি করেছি। ওর চলে যাওয়া ব্যারাকপুরের সংগঠনের অনেক বড় ক্ষতি হয়ে গেল। লালন
সিপিএমের আমলে এই ব্যারাকপুরে লড়াই করে গেছে। আমরা সবাই ওর অভাব বুঝতে পারছি। এদিন তৃণমূল নেতাদের লালন পাাাসোয়ানের মৃত্যুতে ব্যারাকপুর কার্যত বন্ধের চেহারা নিয়েছিল। মঙ্গলবার ব্যারাকপুরের প্রায় সমস্ত দোকান বাজার বন্ধ রাখা হয় এদিন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here