২১ জুলাই “ধর্মতলা অভিযান” সফল করতে সবং ও শালবনীতে মিছিল তৃণমূলের

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ১৮ জুলাই: আর কয়েক দিনের প্রতিক্ষা। তৃণমূল কংগ্রেস কর্মীদের কাছে আগামী ‘২১ শে জুলাই শহিদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো’ একটি আবেগের বহিঃপ্রকাশ। তাই সারা রাজ্যজুড়ে ঝাঁপিয়ে পড়ে সেই কর্মসূচিকে সফল করতে দিনরাত এক করে ফেলেছে দলীয় কর্মীরা। মিটিং মিছিল পথসভার মাধ্যমে কর্মী সমর্থকদের নির্দেশ দেন তৃণমূল নেতারা।

আজ সবং ব্লক তৃণমূল কংগ্রেস এবং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ জুলাই শহিদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান সফল করতে একটি বিশাল বর্ণাঢ্য মিছিলের আয়োজন করা হয়। পথসভায় প্রত্যেক বক্তাই দলীয় কর্মীদের উদ্দেশ্যে ধর্মতলার শহিদ দিবসকে সফল করতে হবে বলে বার্তা দেন। এই মিছিল এবং পথসভায় উপস্থিত ছিলেন সবংয়ের বিধায়ক তথা মন্ত্রী মানষ রঞ্জন ভুঁইঞা, প্রাক্তন জেলা পরিষদের সদস্য বিকাশ রঞ্জন ভুঁইঞা, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আবু কালাম বক্স সহ অন্যান্য নেতারা। মিছিলে প্রায় হাজার সাতেক কর্মী সমর্থক সামিল হয়।

পাশাপাশি শালবনি বিধানসভার দেবগ্ৰাম অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ২১শে জুলাই শহীদ দিবস উপলক্ষে একটি মিছিল হয়। মিছিলটিতে প্রায় হাজার দুয়েক কর্মী সমর্থক উপস্থিত ছিল। মিছিলে নেতৃত্ব দেন এলাকার স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী শ্রীকান্ত মাহাতো, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ কাশেম আলী সহ অন্যান্য নেতারা। মিছিলটি পুরো দেবগ্ৰাম অঞ্চল পরিক্রমা করে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here