হাওড়া গ্রামীণ জেলায় তৃণমূলের শহিদ দিবস

আমাদের ভারত, হাওড়া, ২১ জুলাই: দলীয় পতাকা উত্তোলন, শহিদ বেদীতে মাল্যদান, শহিদদের স্মৃতিচারণের মধ্য দিয়ে বুধবার হাওড়া জেলার প্রায় ২৩০০ বুথে শ্রদ্ধার সঙ্গে শহিদ দিবস পালন করল তৃণমূল কংগ্রেসের নেতা থেকে কর্মীরা।

এদিন উলুবেড়িয়া থেকে উদয়নারায়ণপুর, শ্যামপুর থেকে বাগনান, আমতা থেকে পাঁচলা সব জায়গাতেই শ্রদ্ধার সঙ্গে পালিত হল শহিদ দিবস। বুধবার সকালে উলুবেড়িয়া পুরসভার প্রতিটি ওয়ার্ডের প্রতিটি বুথে শহিদ দিবস পালন করা হল। এদিন উলুবেড়িয়া পুরসভার নোনা শিবতলায় ২৭ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহিদ দিবস পালন করা হল। এদিনের এই অনুষ্ঠানে দলীয় পতাকা উত্তোলনের পাশাপাশি শহিদ বেদীতে মাল্যদান করে শহিদদের প্রতি শ্রদ্ধা জানান উলুবেড়িয়া পুরসভার প্রশাসক অভয় দাস। পরে জায়েন্ট স্ক্রিনের মাধ্যমে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ সম্প্রচার করা হয়।

অন্যদিকে এদিন দুপুরে লকগেটে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল বক্তৃতা শোনার ব্যবস্থা করা হয়। এদিন সকলের সামনে বসে দলনেত্রীর বক্তব্য শোনেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা শ্যামপুরের বিধায়ক কালিপদ মণ্ডল, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের জনসাস্থ্য ও কারিগরি দপ্তরের মন্ত্রী পুলক রায়, জেলার দুই কো-অর্ডিনেটর বাগনানের বিধায়ক অরুনাভ সেন, উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা আমতার বিধায়ক সুকান্ত পাল, উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক বিদেশ বসু, উলুবেড়িয়া পুরসভার প্রশাসক অভয় দাস সহ অন্যান্যরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here