“নবান্ন অভিযানের নামে মানুষকে খ্যাপাতে চাইছে বিজেপি” অভিযোগ তৃণমূল বিধায়ক অজিত মাইতির

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ১১ সেপ্টেম্বর: ১২ সেপ্টেম্বর পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি সরকারি কর্মসূচিতে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই উপলক্ষ্যে রবিবার মেদিনীপুর ও ঘাটাল সাংগঠনিক জেলার একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হল মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে। এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন দুই সাংগঠনিক জেলার কো- অর্ডিনেটর তথা পিংলার বিধায়ক অজিত মাইতি, দুই সাংগঠনিক জেলার সভাপতি সহ বিধায়ক গণ ও সমস্ত ব্লকের নেতৃত্ব ও পৌরসভার কাউন্সিলাররা।

এই প্রস্তুতি সভা থেকে দলের কো অর্ডিনেটর অজিত মাইতি জানান, জেলার সমস্ত তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব থেকে কর্মী সবাই উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রীর আসা নিয়ে প্রশাসনিক ভাবে সম্পূর্ণ প্রস্তুত, উনি কোথায় থাকবেন কোথায় মিটিং করবেন সব ঠিক হয়ে গেছে।

আজকের এই দলীয় বৈঠকের ফাঁকে আগামী ১৩ তারিখ ভারতীয় জনতা পার্টির নবান্ন অভিযানের নামে মানুষকে খ্যাপাতে চাইছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা কো-অর্ডিনেটর তথা পিংলার বিধায়ক অজিত মাইতি। আজ মেদিনীপুরে প্রদ্যুৎ স্মৃতি সদনে দলীয় বৈঠক চলাকালীন সাংবাদিকদের কাছে গুরুতর অভিযোগ করে তিনি বলেছেন, ঐদিন চার থেকে পাঁচ হাজার সাদা পোশাকে থাকা কেন্দ্রীয় বাহিনী অ্যাকশন করবার জন্য হাজির থাকবে। তিনি প্রশ্ন তুলেছেন, বিজেপির নবান্ন অভিযানের নামে ১৫ কোটি টাকা খরচ করছে। এই টাকা কোথা থেকে এলো? তিনি আরো বলেন, বিজেপি এই অভিযানের নামে জনপ্রতি ৫০০০ টাকার বেশি খরচ করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here