এবার করোনা আক্রান্ত তৃণমূল বিধায়ক উদয়ন গুহ, কোয়ারেন্টিনে তৃণমূল নেতারা

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ২২ জুলাই: এবার করোনা আক্রান্ত হলেন দিনহাটা তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা দিনহাটা পৌরসভার প্রশাসক উদয়ন গুহ। গতকাল তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। আজ তিনি শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

সম্প্রতি তাঁর সামান্য সর্দি ও জ্বর হয়েছিল, এরপরে গত ১৭ তারিখ তিনি পরীক্ষা করান, সেই রিপোর্ট এসে পৌঁছয় গতকাল সন্ধ্যায়। রিপোর্ট আসতেই তিনি নিজে তার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে জানান তিনি করোনা পজিটিভ।

কোচবিহার জেলায় সংক্রমণ বেড়েই চলেছে, সবচেয়ে বেশি সংক্রমণ দিনহাটা মহকুমায়। গত কয়েকদিন ধরে উদয়ন গুহকে দেখা গেছে দিনহাটা পৌরসভার বিভিন্ন এলাকায় বেরিয়ে করোনা নিয়ে মানুষকে সচেতন করতে। এছাড়া রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন তিনি। তাই খুব স্বাভাবিক ভাবেই তাঁর সংক্রমিত হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলাজুড়ে। তাঁর সংস্পর্শে আসা দলীয় কর্মী, দিনহাটা পৌরসভার আধিকারিক ও অন্যান্য কাউন্সিলরদের কোভিড পরীক্ষা করা হবে বলে জানা গেছে। এই ঘটনার পর ইতিমধ্যেই বন্ধ করে দেয়া হয়েছে দিনহাটা পৌরসভা।

দিনহাটা পৌরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য শুভময় চক্রবর্তী জানান, আগামী সোমবার পৌরসভা খুলবে। জল, আলো ও জঞ্জাল সাফাই বিভাগ কাজ করবে বলে তিনি জানিয়েছেন। তবে কীভাবে উদয়ন গুহ সংক্রমিত হয়েছেন এ বিষয়ে কোনও সঠিক তথ্য সামনে না আসায় আতঙ্ক আরও বেশি করে ছড়িয়েছে। কদিন আগেই কোচবিহার পৌরসভার প্রশাসক তথা তৃণমূল কংগ্রেস নেতা ভূষণ সিং করোনা আক্রান্ত হয়েছিলেন। একের পর এক দলের নেতা আক্রান্ত হওয়ার ঘটনায় তৃণমূল কংগ্রেসের অনেক নেতাই এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। বিভিন্ন জায়গায় দলের রাজনৈতিক কর্মসূচি বন্ধ রাখার কথা বলছেন নেতারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here