মুখ খুললেন নুসরত জাহান! নিখিলের সঙ্গে তাঁর বিবাহ অবৈধ বললেন তৃণমূল সাংসদ

আমাদের ভারত, ৯ জুন: স্বামী নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন তৃণমূলের সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহান। নিখিলের সঙ্গে তাঁর বিবাহকে অবৈধ বলে দাবি করলেন অভিনেত্রী। তাঁর কথা অনুযায়ী তারা এতদিন লিভইনে ছিলেন।

নেট মাধ্যমে এবং টলি পাড়ায় নুসরতের বিয়ে ও তারপর প্রেমের সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন ধরে চর্চা চলছে। নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন শুরু হয় বিবাহের কিছু দিন পর থেকেই। একাধিক জায়গায় তাদের একসাথে দেখা যেতে শুরু করে। তখনই জল্পনা তুঙ্গে ওঠে। যশরতের এই প্রেমের জল্পনা মধ্যে কদিন আগে হঠাৎই নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর নিয়ে তোলপাড় হয় নেট দুনিয়া। অথচ স্বামী নিখিল এই সন্তান সম্বন্ধে কিছুই জানেন না বলে স্পষ্ট জানান।

প্রসঙ্গত, অভিনেত্রী নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের বৈবাহিক সম্পর্কের টানা পোড়েন চলছে বেশ কিছু দিন ধরে। তবে দুজনের তরফ থেকে স্পষ্টভাবে তেমন কিছু জানানো হয়নি। এদিকে নুসরত এবং যশের সম্পর্ক নিয়ে জল ঘোলা চলছে অনেক দিন ধরেই। বাংলায় বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেওয়া যশ এবং নুসরত বিপরীত রাজনৈতিক দলের হলেও সেই সময় দুজনকে একসাথে দেখা গিয়েছিল একাধিক স্থানে, বিভিন্ন পার্টিতে, আড্ডায়। তাছাড়াও অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট এবং স্টোরি থেকেই নানান ইঙ্গিত পাওয়া যাচ্ছে স্বামী নিখিলের সঙ্গে সম্পর্কের ইতি এবং যশের সঙ্গে তাঁর নতুন সম্পর্ক নিয়ে।

সম্প্রতি নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর সামনে আসতেই তসলিমা নাসরিন তাদের প্রেম ও বৈবাহিক সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলেন এবং বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গ টানেন সোস্যাল মিডিয়ায়। নুসরাতকে পরামর্শ দিতে দেখা গেছে তসলিমার তরফে। তাছাড়াও অনেক নেটাগরিক এবং অনুরাগীরাও তাঁর সোস্যল মিডিয়া হ্যান্ডেলে অভিনেত্রীকে কটাক্ষ করেছে।

নুসরতের সন্তানের বাবা কে ? সেটা নিয়েও প্রশ্ন ওঠে। তার মধ্যেই নিখিল জৈন দাবি করছেন, নুসরতের জীবন সম্পর্কে এমনকি নুসরত কি করছে, ওই সন্তান কার সেটা নিয়ে তার কোনও ধারনা নেই। খুব শিঘ্রই তাদের ডিভোর্স হতে চলেছে। গত ৭ মাস ধরে তারা আলাদা থাকছেন বলেও জানান তিনি।

এরপরই অভিনেত্রী একটি বিবৃতি প্রকাশ করে পাল্টা প্রতিক্রিয়া দিলেন। তাঁর বক্তব্য তুরস্কে হওয়া নিখিলের সঙ্গে তার বিয়ে সেখানকার নিয়ম বিধি মেনে হয়েছে। ভারতে তার কোন আইনি মান্যতা নেই। তাই বলা যায় তারা এতদিন লিভ ইন-এ থাকতেন, কাজেই আইনি বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না। তৃণমূল সাংসদ অভিনেত্রী বিবৃতিতে আরোও বলেছেন যে পরিবার এবং নিজের খরচ নুসরত নিজেই চালান, অন্য কারও সাহায্য তিনি নেননি। তিনি সব দিক থেকেই স্বাধীন। উল্টে নিখিলই নাকি তার ব্যাঙ্ক আকাউন্ট থেকে টাকা নিয়েছে বলে দাবি নুসরতের। যদিও সন্তান সম্ভবা হওয়া সম্পর্কে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here