এলাকায় দেখা না যাওয়ায় মালদায় বিজেপির দুই জনপ্রতিনিধির বিরুদ্ধে থানায় মিসিং ডায়েরি করে বিক্ষোভ তৃণমূলের

আমাদের ভারত, ৫ ডিসেম্বর: জনপ্রতিনিধিদের এলাকায় দেখা না যাওয়ায় পর পর দুই জনপ্রতিনিধির বিরুদ্ধে থানায় মিসিং ডায়েরি করে মালদায় বিক্ষোভ দেখালো তৃণমূল। অবশেষে জন প্রতিনিধিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার বার্তা জেলা বিজেপি নেতৃত্বের। প্রত্যেকে জনপ্রতিনিধিকে নিজের এলাকায় থাকতে হবে, নির্দেশ জেলা বিজেপির।

মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল। তাই এখন এলাকায় থাকছেন না বলে কটাক্ষ তৃণমূলের। এক সপ্তাহের মধ্যে বিজেপির দুই জনপ্রতিনিধির বিরুদ্ধে নিখোঁজ ডায়েরি করে তৃণমূল। ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী ও মালদা উত্তরের সাংসদ খগেন মুর্মুকে এলাকায় পাওয়া যায় না, এই অভিযোগ তুলে বিক্ষোভ দেখানো হয়। পর পর দুই জনপ্রতিনিধিকে ঘিরে বিক্ষোভের ফলে অস্বস্তি বেড়েছে জেলা বিজেপি নেতৃত্বের। সমস্ত জনপ্রতিনিধিদের তাদের নিজের এলাকায় থাকতে হবে নির্দেশ দিয়েছেন জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল। তিনি বলেন, সব জনপ্রতিনিধিকে নিজের এলাকায় থাকতে হবে। মানুষের সাথে যোগাযোগ বাড়াতে হবে। ইংরেজ বাজার বিধানসভার ক্ষেত্রে বিধায়কের জনসংযোগে খামতি রয়েছে বলেও তিনি স্বীকার করে নেন।

যদিও মালদা উত্তরের সাংসদ খগেন মুর্মুর বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন বলে তাঁর দাবি। তিনি বলেন, ওটা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, মানুষকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে কয়েকটা জায়গায় জিতেছে বিজেপি। মানুষের কাছে গেলেই মানুষ কোনও চাকরির দাবি করছে স্বাস্থ্য পরিষেবার দাবি করছে। তাই তারা এলাকায় থাকছেন না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here