গুলি গেল গা ঘেঁসে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন তৃণমূল সমর্থক এক যুবক

স্নেহাশিস, মুখার্জি, নদীয়া, ৭ আগস্ট: তৃণমূল সমর্থক এক যুবককে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুলি না লাগলেও ইটের আঘাতে জখম ওই যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদীয়ার শান্তিপুর থানার বড় বাজার এলাকার বাসিন্দা বিশ্বজিৎ দাস। গতকাল রাত ৯টা নাগাদ তিনি যখন বাড়ির সামনে রাস্তার পাশে বসেছিলেন তখনই হঠাৎ কয়েকজন দুষ্কৃতী মোটরবাইকে তার সামনে এসে দাঁড়ায়, ওই যুবককে তাদের মোটরবাইকে উঠতে বলে। ওই যুবক তাদের মোটরবাইকে উঠতে রাজি না হওয়ায় হঠাৎ একটি রিভলবার বের করে তারা। প্রাণের ভয়ে বিশ্বজিৎ দাস সেখান থেকে পালাতে গেলে তাকে লক্ষ্য করে গুলি এবং ইঁট ছোড়ে দুষ্কৃতিরা। গুলি ওই যুবকের শরীরে না লাগলেও ইটের আঘাতে জখম হয় ওই যুবক। চিৎকার-চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

এরপর স্থানীয়রা বিশ্বজিৎ দাসকে আহত অবস্থায় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। ঘটনার পর শান্তিপুর থানায় কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। আহত যুবক বিশ্বজিৎ দাসের দাবি,যেহেতু তারা তৃণমূল কংগ্রেস করেন সেই কারণেই এই হামলা হয়ে থাকতে পারে। এর আগেও ওই দুষ্কৃতীরা তাকে হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। ঘটনার পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা আটক করেনি পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here