১০ লক্ষ টাকা তোলাবাজির অভিযোগে কোচবিহারে গ্রেফতার তৃণমূল যুব নেতা

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ১৫ জুলাই: এক স্কুল শিক্ষকের কাছ থেকে ১০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগে গ্রেফতার হল ঘটনার মূল অভিযুক্ত তৃণমূল যুব নেতা রাজীব কর্মকার। কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ আজ তাকে গ্রেপ্তার করে।

জানাগেছে, বিনয় বর্মন নামে এক স্কুল শিক্ষক কোচবিহার শহরের গুঞ্জবাড়ি এলাকায় একটি বাড়ি কেনেন। অভিযোগ, এরপর থেকেই স্থানীয় যুবক রাজীব কর্মকার এবং তার কয়েকজন সঙ্গী বিনয় বাবুর কাছে ১০ লক্ষ টাকা দাবি করেন, টাকা না দিলে ওই বাড়ি দখল করে নেবার হুমকি দেয় তারা। এর পরেই ওই শিক্ষক প্রশাসনের দ্বারস্থ হন, রাজীব কর্মকার সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

এই ঘটনার প্রতিবাদে পথে নামেন বিভিন্ন রাজবংশী সম্প্রদায়ের মানুষ। অবশেষে পুলিশ মূল অভিযুক্তকে গ্রেফতার করল। আজ তাকে আদালতে তোলা হলে আগামী ২৪ তারিখ পর্যন্ত তাকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনায় এর আগে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজীব কর্মকার তৃণমূল কংগ্রেসের নেতা। দলের বিভিন্ন কর্মসূচিতে দেখা যেত তাকে। এই অভিযোগ পাওয়ার পর স্বাভাবিকভাবেই বিতর্ক ওঠে। যদিও তৃণমূল কংগ্রেসের সঙ্গে অভিযুক্ত ওই যুবকের কোনও সম্পর্ক নেই বলে জানিয়ে দিয়েছে নেতৃত্ব। মঙ্গলবার ঐ শিক্ষকের বাড়ি যান জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি পার্থ প্রতিম রায়। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করার দাবি করেছিলেন তিনিও। তিনি বলেন, আইন আইনের পথেই চলবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here