রামনগরে ভূমি রাজস্ব দপ্তরের দুর্নীতির বিরুদ্ধে আন্দোলনে তৃণমূলের যুব সংগঠন

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৩০ জুলাই : তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে রামনগর-১ ব্লকের ভূমি আধিকারিকের অফিস ঘেরাও করে শুরু হয় বিক্ষোভ। অভিযোগ রামনগরের অন্তর্গত দিঘা, খাদালগোবরা, রামনগর সহ বিভিন্ন এলাকায় ব্যাপক হারে জমি দুর্নীতির সঙ্গে যুক্ত এলাকার বিএলআরও। দিঘায় পুকুর ভরাট সহ সমুদ্র তীরবর্তী এলাকায় বালি বিক্রি ও টাকার বিনিময়ে রেকর্ড পরিবর্তন, এই সমস্ত অভিযোগ তুলে আজ শুরু হয় বিক্ষোভ।

তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ, এই এলাকার বিএলআরও দীর্ঘদিন ধরে জমি মাফিয়াদের একাংশের সঙ্গে হাত মিলিয়ে পাট্টা জমি বিক্রি থেকে রাতারাতি এক নাম থেকে অপরের নামে রেকর্ড বদলের কারবারের সঙ্গে যুক্ত। যদিও রামনগর-১ ব্লকের বিএলআরও তারকনাথ সুবুদ্ধি জানান, উনার কাছে যে সমস্ত কাগজপত্র আসে তার ভিত্তিতে উনি কাজ করেন। সেই কাগজ জাল কিনা তা তিনি খতিয়ে দেখার পরিকাঠামো তার অফিসে নেই। সেক্ষেত্রে কারোর অভিযোগ থাকলে তিনি অভিযোগ করতে পারেন বিষয় খতিয়ে দেখা হবে।

যদিও রামনগর যুব তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে এই ব্যাপারে শীঘ্রই যদি পদক্ষেপ না নেওয়া হয় তাহলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন। সেই সঙ্গে বিএলআরও অপসারণের দাবি করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here