তৃণমূলের ইনিংস শেষ! অভিষেক বন্দ্যোপাধ্যায় নিতান্তই ব্যাঙাচি, তৃণমূল সর্বভারতীয় সম্পাদককে চুড়ান্ত কটাক্ষ সুকান্ত’র

আমাদের ভারত, আলিপুরদুয়ার, ৫ ডিসেম্বর: আলিপুর দুয়ারে জেলা বিজেপির কার্যালয় তৈরির শিলান্যাস করতে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ব্যাঙাচি বলে চুড়ান্ত কটাক্ষ করলেন সুকান্ত মজুমদার। একই সঙ্গে তাঁর দাবি তৃণমূলের ইনিংস শেষ, এবার বিজেপির ব্যাটিং শুরু হবে।

কাঁথিতে দাঁড়িয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন “আমরা দরজা সামান্য খুললে বিজেপি দলটাই থাকবে না।” এর পাল্টা দিতে গিয়ে সুকান্ত বলেন, “ওর থেকে বড় বড় রথি মহারথি ইন্দিরা গান্ধী, জহরলাল নেহেরুরা বিজেপির আদর্শকে শেষ করার চেষ্টা করেছিলেন। সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিতান্তই ব্যাঙাচির থেকে খুব বড় হবেন না।”

একই সঙ্গে দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে সুকান্ত বলেন, তৃণমূলের কয়েকজন নেতা এখনো লাফালাফি করছে। চিন্তা নেই এই ধেঁড়ে ইঁদুরগুলো খাঁচার মধ্যে ঢুকবে।বিচারপতি গাঙ্গুলি বলেছেন অনেক ধেঁড়ে ইঁদুর আছে। স্বাভাবিকভাবেই এরা ঢুকবে। খাঁচা তৈরি হচ্ছে।”

বিজেপি রাজ্য সভাপতি দলের কর্মীদের উদ্দেশ্যে আরোও বলেন,”তৃণমূলের ইনিংস শেষ এবার, আপনাদের ইনিংস শুরু হবে। আপনারা ব্যাটিং করুন। চার ছয় মারতে থাকুন। আম্পায়ার আমাদের সঙ্গে আছে।”

বালি চুরির বিরুদ্ধে দলের আলিপুরদুয়ারের বিধায়কদের আন্দোলনে নামার নির্দেশ দিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন , “এখানে বালি লুট হচ্ছে আর সবই হচ্ছে ভাইপোর মদতে। দলের কর্মীদের কোমর বেঁধে লড়াই করার বার্তা দেন বিজেপি রাজ্য সভাপতি। দলের বিধায়কদের পালা করে এসে এলাকার মানুষের সমস্যা সমাধানের চেষ্টা করার নির্দেশ দেন বঙ্গ বিজেপি সভাপতি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here