কেশিয়াড়িতে পঞ্চায়েত সমিতির দুই বিজেপি সদস্যকে দলে টানল তৃণমূল 

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১০ আগস্ট:
কেশিয়াড়ি ব্লকে বিজেপির ২ জন পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগদান করেছে বলে জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি জানিয়েছেন। পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতিতে বিজেপির সংখ্যা গরিষ্ঠতা থাকা সত্ত্বেও আইন-শৃঙ্খলা সহ নানা অজুহাতে রাজ্য প্রশাসন বিজেপিকে বোর্ড গঠন করতে দেয়নি এবং পরিবর্তে এভাবে পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন বছরের-পর-বছর ঝুলিয়ে রেখে বিজেপি সদস্যদের নানাভাবে প্রলোভিত করে, ভয় দেখিয়ে তৃণমূলের শামিল করার প্রচেষ্টার অভিযোগ উঠেছে। সেই প্রচেষ্টায় সফল হয়ে তৃণমূল এবার কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতির বিজেপির দুই সদস্যকে দলে আনতে পেরেছে বলে খবর।

সোমবার পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি জানান, কেশিয়াড়িতে দুজন  পঞ্চায়েত সমিতির সদস্য  কয়েকদিন ধরে তৃণমূলে যোগ দেওয়ার জন্য আবেদন করেছিল। আজ তাদের আমরা তৃণমূলে যোগদান করালাম।

এ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি শমিত কুমার দাশ বলেন, বিজেপিকে পঞ্চায়েত সমিতি গঠন করতে না দেওয়ার চক্রান্ত পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই করে আসছে তৃণমূল এবং তাদের প্রশাসন। আমাদের সদস্যদের ভয় দেখিয়ে এবং নানান প্রলোভন দিয়ে বহুদিন আগে থেকেই দলে টেনে বোর্ড গঠন করার চেষ্টা করে আসছে তৃণমূল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here