সেফটি ট্যাঙ্কের গ্যাসে দুই ভাইয়ের মৃত্যু

আমাদের ভারত, মেদিনীপুর, ২১ জুন: সেফটি ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসে মৃত্যু হয়েছে দুই ভাইয়ের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের মোহাড় গ্রামে।

এদিন বেলা দশটা নাগাদ সেপটিক ট্যাঙ্কে পড়ে থাকা একটি দড়ি  তুলতে নেমে বিষাক্ত গ্যাসে জ্ঞান হারিয়ে ট্যাঙ্কের মধ্যে ছটফট করতে থাকেন মোহাড় গ্রামের মধ্যপাড়ার বছর চল্লিশের নিতাই চন্দ্র মন্ডল। দাদাকে ছটফট করতে দেখে তাকে উদ্ধার করার জন্য নিচে নামেন ভাই পূর্ণ চন্দ্র মন্ডল (৩০)। বিষাক্ত গ্যাসের কবলে পড়ে যান তিনিও। সেফটি ট্যাঙ্কের মধ্যে দুই ভাইকে ছটপট করতে দেখে বাড়ির মহিলারা চিৎকার-চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন। কিন্তু পরিস্থিতি বুঝতে পেরে তারা আর নিচে নামেননি।দড়ির ফাঁস তৈরি করে দুই ভাইয়ের পায়ে লাগিয়ে তাদের ওপরে টেনে তোলেন। এরপর স্থানীয় চিকিৎসকেরা এসে দুজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে উপস্থিত সবং পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ পার্থপ্রতিম মাইতি বলেন, নিতাই এবং পূর্ণ রাজমিস্ত্রির কাজ করতেন। তাদের নাবালক ছেলে মেয়ে রয়েছে। পরিবার দুটিকে প্রশাসনিক সাহায্যের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানানো হবে। ঘটনার খবর পেয়ে সবং থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতাল নিয়ে যায়।

মৃত দুই ভাইয়ের পরিবারকে সান্ত্বনা ও সবরকম সাহায্য আশ্বাস দিয়েছেন সাংসদ মানস ভুঁইঞা এবং বিধায়ক গীতা ভুঁইঞা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here