বোমার আঘাতে শান্তিপুরের পাঁচ নম্বর ওয়ার্ডে ঘুমন্ত অবস্থায় গুরুতর আহত হলেন এক মহিলা সহ দুই শিশু

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৫ আগস্ট:
বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, বোমার আঘাতে ঘুমন্ত অবস্থায় গুরুতর আহত হন এক মহিলা। বোমাবাজির জেরে নতুন করে আতঙ্কের সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদিয়ার শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের দেশবন্ধু কলোনির বাসিন্দা গোবিন্দ দাস। গতকাল রাতে গোবিন্দদাসের পরিবার দুই শিশুকে নিয়ে একটি ঘরে ঘুমিয়েছিলেন। অভিযোগ, রাত সাড়ে এগারোটা নাগাদ হঠাৎ একটি বোমার আওয়াজ শুনতে পান গোবিন্দদাস। তিনি যখন বাইরে বেরিয়ে আসে তখন তার ঘরের জানালা লক্ষ্য করে আরো একটি বোমা মারা হয় বলে অভিযোগ। বোমের আঘাতে জানালার কাঁচ ছিটকে এসে লক্ষ্মী রানী দাস(৪৫) নামে ঘুমন্ত এক মহিলার শরীরে আঘাত লাগে। চিৎকার-চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে স্থানীয়রা শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, দুষ্কৃতীরা গোবিন্দ দাসের বাড়ি বোমা মারার আগে পাশের আরেকটি বাড়িতে বোমা মারে। তবে কে বা কারা কি উদ্দেশ্যে বোমাবাজি করেছে সেই বিষয়ে স্থানীয়রা কিছু অনুমান করতে পারেনি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here