বেলদায় মারুতি ও ইঞ্জিন রিকশার ধাক্কা, আহত ২ চালক

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ৭ মে:
আইআইটির দুই পড়ুয়াকে নিয়ে দিঘা বেড়াতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ল একটি মারুতি গাড়ি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার ঠাকুরচক খাকুড়দা রাজ্য সড়কের আসদা এলাকায়।

ঘটনায় জানা যায়, আজ খড়্গপুর থেকে একটি মারুতি গাড়ি ভাড়া করে খড়্গপুর আইআইটির দুই পড়ুয়া দিঘা যাওয়ার সময় বেলদা থেকে খাকুড়দা গামী রাজ্য সড়কের আসদার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ধান বোঝাই একটি ইঞ্জিন রিকশার পেছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই গাড়িটির বাম দিকের সামনের অংশের চাকা ফেটে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। সেইসঙ্গে ইঞ্জিন রিকশাটিও সামান্য ক্ষয়ক্ষতি হয়। আর এই ঘটনায় ইঞ্জিন রিকশা থেকে পড়ে গিয়ে আহত হন চালক খগেন দিন্দা।তার বাড়ি বেলদা থানার সরিষা এলাকার। সেই সঙ্গে আহত হন মারুতি গাড়ির ড্রাইভার শঙ্কর মিশ্র। বাড়ি খড়্গপুর এলাকায়। তবে মারুতি গাড়ির ভেতরে থাকা দুই আইটি পড়ুয়া অক্ষত অবস্থায় ছিল বলে জানা গেছে।

আর এই ঘটনার পর আহত দুই চালককে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় এক নার্সিংহোমে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলদা থানার পুলিশ।ইতিমধ্যেই মারুতি গাড়ি ও তার চালককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। যান্ত্রিক ত্রুটির কারণে এই দুর্ঘটনা নাকি অন্য কিছু সে দিকেও নজর রেখেছেন পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here