অভিনেত্রীর সম্মানহানির ঘটনায় বারুইপুর থেকে গ্রেফতার চিকিৎসক সহ দুই

অভিনেত্রীর সম্মানহানির ঘটনায় বারুইপুর থেকে গ্রেফতার চিকিৎসক সহ দুই

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২৮ সেপ্টেম্বর: এক টলিউড অভিনেত্রীর সম্মানহানির ঘটনায় একমাস পর এক চিকিৎসক সহ দুজনকে গ্রেফতার করল সোনারপুর থানার পুলিশ। ওই অভিনেত্রীর ছবি বিকৃত করে কলগার্ল হিসেবে ট্রেন, বাস সহ বিভিন্ন জায়গায় সাঁটার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। ঘটনায় মূল অভিযুক্ত অরুনাভ পাল নামে এক চিকিৎসক। তাকে সহযোগিতা করার অপরাধে শঙ্করনাথ হালদার নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের শনিবার বারুইপুর আদালতে তোলা হয়েছে।

আগস্ট মাসের শেষ সপ্তাহে ঐ অভিনেত্রী বেশ কিছু অজানা নম্বর থেকে ফোন পেতে থাকেন। ফোনে তার সাথে শারীরিক সম্পর্কও করতে চান বেশ কিছু মানুষজন। প্রথমে বিষয়টি গুরুত্ব না দিলেও তার এক বন্ধু তাকে ফোনে জানান ট্রেনে তার ছবি ও মোবাইল নম্বর দিয়ে কলগার্ল হিসাবে পোস্টার সাঁটা রয়েছে। ঘটনার পর থেকে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন বৃষ্টি রায় নামের ঐ অভিনেত্রী। এরপর ২৮ আগস্ট সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

ঘটনার তদন্তে নেমে প্রায় একমাস পর মোবাইল ফোনের সূত্র ধরে বারুইপুর পুরাতন বাজার এলাকার বাসিন্দা পেশায় চিকিৎসক ডাঃ অরুনাভ পালকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় স্থানীয় আরও একজন যুবক শঙ্করনাথ হালদারকে গ্রেফতার করে পুলিশ। জানাগেছে, ওই চিকিৎসক আগে ইস্পাত হাসপাতালে কর্মরত ছিলেন। সেখানে নার্সদের সাথে খারাপ ব্যবহার করার অভিযোগে তাকে সরিয়ে দেওয়া হয়। বর্তমানে বাড়িতেই চেম্বার করতেন তিনি। তিনিই অভিনেত্রীর মোবাইল নম্বর ও ছবি শঙ্করনাথ হালদারের দোকানে প্রিন্ট করিয়ে বিভিন্ন জায়গায় পোস্টারিং করেন। শুক্রবার সন্ধেবেলা এই দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। জেরায় তারা নিজেদের দোষ কবুল করেন। তারপরেই তাদের গ্রেফতার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − twelve =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.