আন্তর্জাতিক বাইক পাচার চক্রের ২ দুষ্কৃতী গ্রেফতার, উদ্ধার নম্বরহীন ৫টি বাইক

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৬ অক্টোবর: বেশ কয়েক মাস ধরে শহরের বিভিন্ন এলাকা থেকে বেশ কিছু মোটরবাইক চুরির ঘটনা ঘটছিল। উত্তর ২৪ পরগনার হাবড়া, অশোকনগর, গোবরডাঙ্গা সহ বিভিন্ন থানায় একাধিক অভিযোগ আসছিল। বিভিন্ন মহল থেকে চাপ আসছিল পুলিশের উপর। ধৃতের নাম সোনাতন সরকার ও দীপঙ্কর পাল।

সোমবার উত্তর ২৪ পরগনার গোবরডাঙ্গা থানার পুলিশ ও মছলন্দপুর ফাঁড়ির পুলিশ বাইক চুরির তদন্তে নেমে দুই যুবককে গ্রেফতার করে। তল্লাশি চালিয়ে উদ্ধার হয় নম্বরহীন পাঁচটি মোটর বাইক। জানতে পারে গোবরডাঙ্গা থানার বেড়গুম কাছারপাড়ার বাসিন্দা সনাতন সরকার ও গোবরডাঙ্গার সরকার পাড়ার বাসিন্দা দীপঙ্কর পাল নামে দুই যুবক বাইক পাচারের সঙ্গে যুক্ত। পুলিশ সোমবার রাতে তাঁদের ডেরা থেকে সোনাতন ও দীপঙ্করকে গ্রেফতার করে। অভিযুক্তদের বাড়ি থেকে উদ্ধার হয় নম্বরহীন পাঁচটি মোটরবাইক।

পুলিশের প্রাথমিক অনুমান, বাইক গুলোকে চুরি করে বাংলাদেশে পাচার করত অভিযুক্তরা। তদন্তকারী অফিসার চিন্তামণি নস্করের কথায়, এতদিন একের পর এক বাইক চুরির অভিযোগে পুলিশ জেরবার হয়ে উঠেছিল। গত মঙ্গলবার দুই বাইক পাচারকারীকে গ্রেফতার করেন মছলন্দপুর ফাঁড়ির তদন্তকারী অফিসার চিন্তমণি নস্কর। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ কিছু নিশানা পায়। এরপরই সোনাতন সরকার ও দীপঙ্কর পালকে গ্রেফতার করেন পুলিশ। মঙ্গলবার ধৃতদের বারাসত আদালতে তোলা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here