হলদিয়ায় ডাম্পারের ধাক্কায় মৃত ২ ও আহত ২ মোটরসাইকেল আরোহী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৮ অক্টোবর : হলদিয়ায় মর্মান্তিক মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল চালক সহ দুইজনের। গুরুতর জখম অবস্থায় আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনাটি ঘটে শিল্পনগরী হলদিয়ার সিটি সেন্টার সংলগ্ন এলাকায়। মৃত দুজনের এখনো পর্যন্ত পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানাগেছে, শিল্পনগরী হলদিয়া সিটি সেন্টার থেকে দুর্গাচকের দিকে যাচ্ছিল একটি মোটর বাইকে করে চারজন। চারজনের মাথায় হেলমেট ছিল না বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। দ্রুতগতিতে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারের সামনে নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে বাইকটি‌। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে চারজন যুবক।

স্থানীয় বাসিন্দারা ছুটে এসে চারজনকে উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে ভর্তি করে। খবর দেওয়া হয় ভবানীপুর থানার পুলিশকে। চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। বাকি দুজন সঙ্কটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাইক চালকরা মদ্যপ অবস্থায় ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি মৃতদের পরিচয় উদ্ধার করতে তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here