ট্রেকিংয়ের জন্য উত্তরাখণ্ডে গিয়ে দুর্ঘটনায় মৃত ৫ জনের মধ্যে ২ জন ব্যারাকপুর ও নৈহাটির

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৬ মে: ট্রেকিং করার নেশা প্রাণ কাড়ল রাজ্যের ৫ জন পর্যটকের। এই ৫ জনের মধ্যে রয়েছেন
ব্যারাকপুর শ্যামাশ্রী পল্লীর বাসিন্দা বছর ৪৩ এর দেবমাল্য দেবনাথ ও নৈহাটির বাসিন্দা প্রদীপ দাস।

গত সোমবার বন্ধুদের সাথে দুন এক্সপ্রেসে করে ট্রেকিং এর জন্য উত্তরাখণ্ডের উদ্দেশ্যে রওনা দেন দেবমাল্য দেবনাথ ও প্রদীপ দাস। বুধবার হরিদ্বার পৌঁছে ফোনে কথা হয় পরিবারের সাথে। তারপর বুধবার সন্ধ্যে নাগাদ খবর আসে যে প্রবীরবাবুদের গাড়ি খাদে পড়ে গেছে এবং ঘটনাস্থলে দেব মাল্য ও প্রদীপ দাস সহ আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় জেরে শোকের ছায়া নেমে এসেছে ব্যারাকপুরে শ্যামাশ্রী পল্লী অঞ্চলে।

খবর পেয়ে পরিবারকে সমবেদনা জানাতে হাজির হন ব্যারাকপুরের পৌরপ্রধান উত্তম দাস। সরকারের কাছে পরিবারের আবেদন যত দ্রুত সম্ভব আইনি প্রক্রিয়া মিটিয়ে দেবমাল্যর মৃতদেহ ব্যারাকপুরের বাড়িতে আনা যায় তার উপযুক্ত ব্যবস্থা করা।

এই দুর্ঘটনায় মৃত নৈহাটির বাসিন্দা প্রদীপ দাসও মাঝে মাঝেই ট্রেকিং এর নেশায় বেরিয়ে পড়তেন পাহাড়ে। গত সোমবার তিনি তার বন্ধুদের সাথে গঙ্গোত্রী গোমুখ যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন নৈহাটি থেকে। প্রদীপবাবু হাওড়া ডিভিশনে রেলের সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন। সন্ধ্যায় তাঁর মৃত্যুর খবর আসতেই বাড়িতে শোকের ছায়া নেমে আসে। এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিক পৌরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here