বিজেপি বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় যোগ মালদার দুই ব্যক্তির

আমাদের ভারত, মালদা, ১৪ জুলাই: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে রাতের অন্ধকারে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর রহস্যজনক ভাবে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহের কাছ থেকে উদ্ধার একটি সুইসাইড নোটও। সেই নোটে দুজনের নাম ও ফোন নাম্বার পাওয়া যায়। সেই সূত্র ধরেই জানা যায়, এই দুই বাসিন্দা মালদা জেলার। তদন্তের দায়িত্ব দেওয়া হয় সিআইডিকে। সেইমতো তদন্ত শুরু করে তারা একজনকে আটক করে। অপর জনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। যদিও ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় বিধায়ক আত্মহত্যা করেছে। যদিও গোটা ঘটনা নিয়ে সিবিআই তদন্তের দাবি করেছে রাজ্য বিজেপি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুইসাইড নোটে উল্লেখিত দুজনের নাম নিলয় সিংহ(৫০) ও মাবুদ আলী। নিলয় সিংহের বাড়ি মালদা জেলার ইংলিশবাজার থানার এক আবাসনে। সে ব্যাঙ্ক কর্মী। মাবুদ আলী চাঁচল থানার মালাহার এলাকার বাসিন্দা। সেই মতো তদন্তে নেমে মঙ্গলবার নিলয় সিংহকে আটক করে ইংলিশবাজার থানার পুলিশ। অন্যদিকে মাবুদ শেখের খোঁজে তার বাড়িতে গেলে সেখান থেকে সে পালিয়ে যায়। তার খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে জেলা পুলিশ। এদিন নিলয় সিংহকে সিআইডি কর্তাদের হাতে তুলে দেয় ইংরেজবাজার থানার পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য রায়গঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

ইংরেজবাজার থানা থেকে যাওয়ার পথে নিলয় সিংহ জানান, এই ঘটনার সাথে তিনি কোনভাবেই যুক্ত নয় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছে। যদিও গোটা বিষয়টি নিয়ে সিআইডি কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here