ময়নার বাকচায় বিশাল পুলিশি অভিযানে গ্রেপ্তার ২, আটক কয়েকজন, উদ্ধার বোমার মশলা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৬ সেপ্টেম্বর: রাজনৈতিক জমি দখলের লড়াই ঘিরে ময়নার বাকচা অশান্ত বেশ কিছুদিন ধরে। ময়নার বাকচায় লাগাতার এই আশান্তির জেরে আজ ভোররাত থেকে বিশাল পুলিশি অভিযান হয়। উদ্ধার হয় বোমা তৈরীর মশলা ও উপকরণ। গ্রেপ্তার ২ জন, আটক বেশ কয়েকজন।

গত পঞ্চায়েত নির্বাচনের পর থেকে রাজনৈতিক জমি দখলের লড়াই চলছে ময়নার বাকচায়। দফায় দফায় অশান্তি চলছে বাকচা এলাকায়। বাকচা গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনের সময় থেকে গণ্ডগোলের সূত্রপাত। পরবর্তীকালে এক তৃণমূলের নেতাও খুন হন। বোমাবাজি ও গোলাগুলি এলাকার নিত্যদিনের ঘটনা। কয়েকদিন আগে বাকচার এক বিজেপি নেতার সবং-এ খেলা দেখতে গিয়ে বোমার আঘাতে মৃত্যু হয়। অভিযোগ তারপর থেকে এলাকায় লাগাতার বোমাবাজি চলছে। অবশেষে বাকচা ৮ নম্বর অঞ্চল গোড়ামাহাল এলাকায় আজ বেশ কয়েকটি দলে ভাগ হয়ে অভিযান চালায় বিশাল পুলিশ বাহিনী।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম হাসান জানিয়েছেন, এই এলাকায় ১৩ জন ফেরার আসামী আছে। তাদের ধরার উদ্দেশ্য নিয়ে আজকের এই অভিযান। এই অভিযানে বেশ কিছু বোমা তৈরীর মশলা ও উপকরণ উদ্ধার করেছে পুলিশ। বোমার মসলা রাখার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে একজনকে। একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। পুলিশ সুপার সুনীল কুমার যাদব এর নেতৃত্বে বেশ কয়েকটি থানার ওসি সহ বিশাল পুলিশবাহিনী আজকের এই অভিযানে অংশ নেয়।

অন্যদিকে বিজেপির রাজ্য সম্পাদিকা তনুজা চক্রবর্তীর দাবি, তৃণমূল এলাকা দখলের লক্ষে মরিয়া হয়ে এই সব করছে। তৃণমূল পুলিশ কে ব্যবহার করে বিজেপির লোকেদের ফাঁসাচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here