শ্রীরামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুই পথচারীর

আমাদের ভারত, হুগলী, ২০ মে: বুধবার রাতে শ্রীরামপুরের বিপি দে স্ট্রীটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুই পথচারীর। ঘূর্ণিঝড় আমফানের জেরে বিপি দে স্ট্রীটের রাস্তায় বিদ্যুত সংযোগ না থাকায় রাস্তা অন্ধকার ছিল। ওই সময় দুই জন রাস্তা দিয়ে ফিরছিলেন। ঝড়ের দাপটে বিদ্যুতের তার ছিঁড়ে রাস্তার উপড় পড়েছিল। অন্ধকারে পথচারীরা সেটা দেখতে না পেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। মৃতদের মধ্যে একজন সাইকেল নিয়ে যাচ্ছিলেন।

ঝোড়ো হাওয়ার দাপট কিছুটা কমায় রাত দশটা নাগাদ স্থানীয়রা দেখেন রাস্তার উপরে দুই জন নিথর হয়ে পড়ে আছে। বাসিন্দাদের অভিযোগ, শ্রীরামপুর থানার পুলিশকে খবর দেওয়ার পরেও পুলিশ অনেক দেরি করে ঘটনাস্থলে আসায় মৃতদেহ দুটি রাস্তার উপড়ে দীর্ঘক্ষণ ধরে পড়েছিল।ঘটনার খবর পেয়ে সেখানে হাজির হন স্থানীয় কাউন্সিলর গৌরমোহন দে। তিনি বলেন, বিদ্যুতের তার জড়িয়ে দুই পথচারীর মৃত্যু হয়েছে। আমরা বিদ্যুৎ বন্টনকারী সংস্থাকে জানিয়েছি। কিন্তু তারাও আসতে অনেকটা সময় নিয়েছে। আমরা পুলিশকে খবর দিতে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যায়।

শ্রীরামপুর থানার পুলিশ জানিয়েছে, মৃত দুই পথচারীর নাম ঠিকানা জানা যায়নি।দু’জনের বয়স আনুমানিক চল্লিশ। বিদ্যুতের তার জড়িয়ে দুই পথচারীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান। বৃষ্টির কারণে রাস্তায় জল জমে থাকায় পরিস্থিতি জটিল হয়েছে। এলাকায় বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here