কালীঘাটে দুই কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ২

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ৩০ নভেম্বর: পঞ্চসায়রের ঘটনার পর ফের শহরে গণধর্ষণের অভিযোগ উঠল। এবার লালসার শিকার হল দুই কিশোরী। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে শহরের অন্যতম পুণ্যস্থল কালীঘাট মন্দির চত্বরের পাশে আদি আদিগঙ্গা মা চন্ডী আশ্রমের কাছে।

তবে কালী ঘাটের এই ঘটনায় দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। ধৃতদের মধ্যে একজনের নাম গৌর দাস ওরফে কাজল। তার বয়স ২৩ বছর। আর অন্যজন নাবালক।

অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে কালীঘাটের মা চন্ডী আশ্রম এর কাছে আদি গঙ্গার পাশে ওই কিশোরীকে ভুলিয়ে ভালিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্তেরা। এরা দু’জনেও ফুটপাথের বাসিন্দা। ফিরে আসার পর তাদের অবস্থা দেখে স্থানীয় মানুষজন জিজ্ঞাসাবাদ করে। তারপরেই আসল ঘটনা জানা যায়। দুই নাবালিকাকে এসএসকেএম হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে বলে দাবি তদন্তকারীদের। কিন্তু কিভাবে ওই জনবহুল এলাকা থেকে ওই দুই নাবালিকাকে নিয়ে যাওয়া হল, সেই নিয়ে ধোঁয়াশায় পুলিশ। ধৃতদের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ এবং পকসো ধারায় মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here