স্কুলে বোমা বাঁধার সময় ক্যানিংয়ে গুরুতর জখম দুই

আমাদের ভারত, ক্যানিং, ১৬ এপ্রিল: বোমা বাঁধতে গিয়ে গুরুতর জখম হলেন দুজন। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগণার ক্যানিং থানার অন্তর্গত ইটখোলা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বুদোখালি গ্রামে।

জানাগেছে, দক্ষিণ বুদোখালি গ্রামে বিদ্যাসাগর এস এস কে নামের একটি প্রাথমিক স্কুলের ঘরে বোমা বাধার কাজ করছিল তাপস সর্দার ও রাজারাম সর্দার। আচমকাই বিস্ফোরণ ঘটে সেখানে। ঘটনায় দুজনই গুরুতর জখম হয়। পুলিশ আসার আগেই অবশ্য আহত দুজন সেখান থেকে পালিয়ে যায়। যদিও পরে তাদের কুলতলিতে আটক করে পুলিশ। সেখান থেকে গুরুতর জখম অবস্থায় তাদের বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আজ বৃহস্পতিবার সকালে তাদের কলকাতার চিত্তরঞ্জন ন্যাশানাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এই ঘটনার পিছনে স্থানীয় যুব তৃণমূল নেতা ইন্দ্রজিৎ সর্দারের হাত রয়েছে বলে অভিযোগ করেছেন এলাকার তৃণমূল নেতা খতিব সর্দার। এই ঘটনায় একটি গাড়ি আটক করেছে ক্যানিং থানার পুলিশ। ঐ গাড়িতে করে আহতদের কুলতলি নিয়ে যাওয়া হয়েছিল বলে পুলিশ সূত্রের খবর। গাড়িটি ইন্দ্রজিৎ সর্দারের বলেই জানিয়েছে পুলিশ। যদিও এ বিষয়ে ইন্দ্রজিৎ সর্দারের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here