ঝাড়গ্রামে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম দুই, এলাকায় উত্তেজনা

অমরজিৎ দে, ঝাড়গ্রাম,২৫ জুন: ট্রাকের ধাক্কায় গুরুতর জখম একই পরিবারের দু’জন। শনিবার রাত প্রায় সাড়ে আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম শহরের সেটেলমেন্ট মোড় সংলগ্ন রাজ্য সড়কের উপর।

স্থানীয় সূত্রে জানা যায়, ঝাড়গ্রাম ব্লকের নেদাবহড়া গ্রাম পঞ্চায়েতের নেদাবহড়া গ্রামের বাসিন্দা বছর ৬০ এর পঞ্চানন মাহাতো ও তার ছেলে তাপস মাহাতো (২৩) বাইকে চেপে বাড়ি ফিরছিল। সেই সময় ঝাড়গ্রাম শহরের জনবহুল এলাকায় রাজ্য সড়কের উপর একটি রড বোঝাই ট্রাক পিছন দিকে গাড়িটিকে পাশ করানোর সময় বাইক আরোহী তাপস মাহাতো ও তার বাবা পঞ্চানন মাহাতোকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন ছুটে গিয়ে তাদের দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা দেখা দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ঝাড়্গ্রাম থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে ওই ট্রাকটি এবং ট্রাকের চালককে পুলিশ আটক করে। ওই ঘটনার পর এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে থেকে পরিস্থিতি সামাল দেয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলের মোতায়েন রয়েছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here