দুই হাজার বিজেপি ও সিপিএম কর্মীর তৃণমূলে যোগ

আমাদের ভারত, হাওড়া, ৯ আগস্ট: রবিবার হাওড়া জেলার উদয়নারায়ণপুরে বিজেপি ও সিপিএম থেকে দুই হাজার কর্মী তৃণমূলে যোগ দিল। এদিন বিকেলে উদয়নারায়ণপুর বাসস্ট্যান্ডে এক অনুষ্ঠানে দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের হাওড়া গ্রামীণ জেলার কো-অর্ডিনেটর তথা উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা। তৃণমূল সূত্রের খবর, এদিন উদয়নারায়ণপুর বিধানসভার ৬টি অঞ্চল থেকে বিরোধী দলের এইসব কর্মীরা তৃণমূলে যোগ দিল।

এদিন দলে বিপুল পরিমাণে বিরোধী দল থেকে কর্মীরা যোগ দেওয়া প্রসঙ্গে বিধায়ক সমীর পাঁজা জানান, দীর্ঘদিন ধরেই এইসব কর্মীরা তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করে আসছিল। করোনা সংক্রমণের কারণে এইসব কর্মীদের অনুষ্ঠান করে দলে যোগদান করানো যাচ্ছিল না। যদিও কর্মীদের চাপে পড়ে বাধ্য হয়ে রবিবার সামাজিক দূরত্ব বজায় রেখে দলে নেওয়া হল।

বিধায়ক বলেন, আগামী দিনে এইরকম আরো কয়েক হাজার বিরোধী রাজনৈতিক দলের কর্মীরা তৃণমূলে যোগ দেবে। এমনকি ২০২১- এর বিধানসভা নির্বাচনের আগে উদয়নারায়ণপুর অঞ্চলে বিরোধী দলের পতাকা নেওয়ার কেউ থাকবে না বলেও দাবি করেন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের হাওড়া গ্রামীণ জেলার কো-অর্ডিনেটর সমীর পাঁজা।এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাওড়া জেলা পরিষদের পূর্ত ও পরিবহন দপ্তরের কর্মাধ্যক্ষ সীতানাথ ঘোষ সহ তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here